খাগড়াছড়িতে আ’লীগের দুই গ্রুপের পৃথকভাবে বঙ্গবন্ধুর জন্মদিবস পালন

Khagrachari Pic 01(1)
নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:
র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে  আওয়ামীলীগের দুই গ্রুপের পৃথকভাবে বঙ্গবন্ধুর ৯৮তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালন হয়েছে।

দিবসটি উপলক্ষে সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরার নেতৃত্বে জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে কেক কাটা শেষে বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক ঘুরে টাউন হলের সামনে স্থাপিত জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন। অপর দিকে জেলা আওয়ামীলীগের অপর অংশ জাহেদুল আলমের নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে পৃথক র‌্যালী বের হয়ে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন।
Khagrachari Pic 02

অন্যদিকে জেলা প্রশাসনের উদ্যোগে সকালে সরকারী উচ্চ বিদ্যালয় মাঠ  থেকে জেলা প্রশাসনের উদ্যোগে শিশুদের একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক ঘুরে আবার টাউন হলের সামনে স্থাপিত জাতির জনকের প্রতি কৃতিতে পুস্পমাল্য অর্পন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম টাস্কফোর্স চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা, স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক মো. রাশেদুল হক ও পুলিশ সুপার মো. আলী আহমেদ খানসহ আওয়ামীলীগ এবং অংগ-সহযোগী সংগঠনসহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান-সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন