খাগড়াছড়িতে চাঁদা আদায়কালে চাঁদাবাজ গণধোলাই

pic copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলা সদরের আলুটিলা পর্যটন এলাকায় মৌসুমী ফল বহনকারী পরিবহন থেকে চাঁদা আদায়কালে আতিকুল ইসলাম সুমন (২৫) নামে এক চাঁদাবাজকে হাতে নাতে ধরে গণধোলাই দিয়েছে জনতা। পরে ওই চাঁদাবাজকে খাগড়াছড়ি সদর থানা পুলিশের হাতে দেয়া হয়। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে আলুটিলা পর্যটন এলাকায় এ ঘটনা ঘটে।

চাঁদাবাজ আতিকুল ইসলাম খাগড়াছড়ি জেলা শহরের কদমতলী এলাকার মো. অহিদুল্লাহের ছেলে এবং খাগড়াছড়ি নতুন কুড়িঁ ক্যান্টমেন্ট হাই স্কুলের অফিস সহকারী পদে কর্মরত বলে জানা গেছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুদ্দিন ভূইঁয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আলুটিলার শিলাছড়ি সেতুর উপর লিচু ও কাঠাল বহনকারী পরিবহন থামিয়ে থামিয়ে চাঁদা আদায় করছিল আতিকুল ও তার সহযোগীরা। একসাথে কয়েকটি গাড়ী জমা হয়ে গেলে গাড়ীর চালক, হেল্পার ও যাত্রীরা মিলে চাঁদাবাজদের ধাওয়া করে। এসময় অন্যরা পালিয়ে গেলেও আতিকুল ইসলামকে ধরে গণপিটুনি দেয় জনতা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে আতিকুল ইসলামকে আটক করে পুলিশ ও একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। আটকৃতর বিরুদ্ধে থানায় চাঁদাবাজি মামলা করা হয়েছে। যার মামলা নং০৬-তারিখ-২১-০৫-১৬খ্রী.। আতিকুল ইসলাম বর্তমানে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন