খাগড়াছড়িতে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষ্যে মানববন্ধ ও র‌্যালি অনুষ্ঠিত

pic dc 1

খাগড়াছড়ি প্রতিনিধি:

“দেশ প্রেমের শপথ নিন, দুর্নীতিকে বিদায় দিন” এই স্লোগানকে সামনে নিয়ে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ’১৬ উপলক্ষ্যে খাগড়াছড়িতে মানববন্ধন, র‌্যালি ও দুর্নীতি প্রতিরোধ সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে খাগড়াছড়ি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামানের সভাপত্তিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. নাসিরউদ্দীন আহম্মেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এটিএম কাউসার মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুর রহমান, সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রইছ উদ্দিন, পৌর মেয়র মো. রফিকুল আলম, প্রেসক্লারেব সভাপতি জীতেন বড়ুয়া।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সম্পাদক মো. আবু তাহের, খাগড়াছড়ি রিপোটার্স ইউনিটির সভাপতি চাইথোয়াই মারমা, সম্পাদক মো. জুলহাজ উদ্দীন, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাধবী বড়ুয়া, টিআইবি-সনাকের এরিয়া ম্যানেজার তৌহিদুল ইসলাম, খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রীলা তালুকদারসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা। অনুষ্ঠানে দুর্নীতিমুক্ত সরকারি সেবা ও গণশুনানির উপর ডিসপ্লে প্রদর্শন করা হয় ।

এর আগে শাপলা চত্বর এলাকায় ঘন্টাব্যাপী মানববন্ধন করে। পরে র‌্যালি ও শোভা যাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়রক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। এ সময় স্কুল-কলেজের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে।

প্রধান অতিথি বলেন, দুনীর্তি প্রতিরোধ করেতে গেলে সামাজিক অবস্থান থেকে সকলকে এগিয়ে আসতে হবে। বর্তমান সরকার দুর্নীতির দমনে কঠোর অবস্থানে আছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন