তনু হত্যার বিচারের দাবিতে রাঙামাটি কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

12899807_218394195186230_1589426091_n

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে, রাঙামাটি কলেনজ শিক্ষার্থীরা। মঙ্গরবার সকাল সাড়ে ১০টার দিকে রাঙামাটি সরকারি কলেজের সামনে সাধরাণ শিক্ষার্থীদের ব্যানারে এই মানববন্ধন অনুিষ্ঠত হয়।

এ সময় শিক্ষার্থীরা বিভিন্ন ফেস্টুন নিয়ে অংশগ্রহণ করেন। মানববন্ধনে শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, সুলতান মাহামুদ বাপ্পা, ইমরান চৌধুরী সুজন, অলি আহাদ, সেন্টু বড়য়া, মাসুদ পারভেজ, সুমন, ইকবাল, বাবু, সাইমুন প্রমুখ।

বক্তারা অভিযোগ করে বলেন, তনু হত্যাকাণ্ডের বেশ কিছুদিন অতিবাহিত হলেও আজও খুনিদের ধরতে পারেনি প্রশাসন। আদৌও ধরা পরবে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। দেশ স্বাধীন হয়েছে ঠিক কিন্তু নারীদের স্বাধীনতা আজও নিশ্চিত হয়নি। এ ঘটনা নতুন নয়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় অনেক নারী ধর্ষণসহ হত্যাকাণ্ডের শিকার হয়েছে। কিন্তু সেসব ঘটনার কোনো বিচার হয়নি। তাই তো দেশে নারী হত্যা ঘটনা তীব্র হয়ে উঠেছে।

তারা আরো বলেন, যদি এ আলোচিত তনু হত্যার বিচার না হয়, তাহলে আইনের প্রতি নারীরা আস্থা হারিয়ে ফেলবে। এ বিচার সরকারকে নিশ্চিত করতে হবে। অবিলম্বে শিক্ষার্থীরা সরকারের কাছে তনুর হত্যাকাণ্ডের জড়িতদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমুলক শান্তি দাবি করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন