বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

fec-image

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নিমার্ণাধীন ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে খাগড়াছড়ি শ্রমিকলীগ, যুবলীগ ও কৃষকলীগ। রোববার (৬ ডিসেম্বর) বিকেলে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এসে মানববন্ধনে মিলিত হয়।

খাগড়াছড়ি জেলা শ্রমিক লীগের সভাপতি জানু সিকদারের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনির হোসেন খান। মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি জাবেদ হোসেন, খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সহ-সভাপতি মেহেদী হাসান হেলাল, সাধারণ সম্পাদক ইসলামাইল হোসেন, কৃষকলীগের সভাপতি সৌরভ তালুকদার প্রমূখ।

এসময় বক্তারা বলেন, যারা বঙ্গবন্ধুর ভাস্কর্যে ওপর হামলা করেছে, তারা এদেশকে বিশ্বাস করে না, এদেশের সংবিধান তারা বিশ্বাস করে না। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদেরকে আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানাচ্ছি। এদেশের পরাজিত শক্তি বাংলাদেশে আবারো মাথাচারা দিয়ে উঠেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু, ভাস্কর্য
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন