খাগড়াছড়িতে সাংবাদিকদের সাথে নবাগত রিজিয়ন কমান্ডারের মতবিনিময় সভা

fec-image

পার্বত্য শান্তিচুক্তির পর থেকেই আইনশৃংখলা বাহিনী পাহাড়ে শান্তি ও উন্নয়ন কাজ করে চলেছে

খাগড়াছড়ির নবাগত রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দীন আহমেদ পাহাড়ে শান্তি ও উন্নয়নে সাংবাদিকদের ইতিবাচক ভূমিকা অনস্বীকার্য ও অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেছেন। এসময় তিনি বলেন, পার্বত্য শান্তিচুক্তির পর থেকেই আইনশৃংখলা বাহিনী পাহাড়ে শান্তি ও উন্নয়ন কাজ করে চলেছে। তিনি আরও বলেন, চুক্তি পরবর্তী এ অঞ্চলে বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কর্মকাণ্ড বাস্তবায়িত হয়েছে। সৌহার্দ্য, শান্তি ও সম্প্রীতির পক্ষে অনেক পদক্ষেপ বাস্তবায়িত হয়েছে। এ পদেক্ষেপ বাস্তবায়নের প্রক্রিয়ায় সেনবাহিনী যেমন জড়িত, তেমনি সাংবাদিকরাও একেবারে শুরু থেকে জড়িত।

বৃহস্পতিবার (৯ মার্চ) দুপরে খাগড়াছড়ি রিজিয়নের বাগান বিলাসে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় খাগড়াছড়ি সদর জোনের কমান্ডার লে. কর্নেল আবুল হাসনাত, বিগ্রেডের জি.টু আই মেজর জাহিদ হাসান, দৈনিক অরণ্য বার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান রানা, সিনিয়র সাংবাদিক তরুর ভট্টাচার্য, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও পার্বত্যনিউজের ব্যুরো প্রধান এইচএম প্রফুল্ল, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী ও সাধারণ সম্পাদক সৈকত দেওয়ানসহ খাগড়াছড়িতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংকবাদিকরা উপস্থিত ছিলেন।

শেষে রিজিয়ন কমান্ডার খাগড়াছড়ি প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নে দুটি ল্যাপটপ প্রদান ও সাংবাদিকদের সাথে মধ্যাহ্নভোজে অংশ নেন।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, মতবিনিময় সভা, রিজিয়ন কমান্ডার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন