খাগড়াছড়ির কোথায় কখন ঈদের জামায়াত

ঈদ ১

সিনিয়র রিপোর্টার :

এক মাসের সিয়াম-সাধনা শেষে আনন্দঘন আর উৎসব মুখর পরিবেশে পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে খাগড়াছড়ি জেলা প্রশাসন। ঈদ-উল-ফিতরকে সার্বজনিন উৎসবে পরিনত করতে জেলার সড়ক ও সড়ক দ্বীপে কালেমা তৈয়েবা খচিত ব্যানারে সর্জ্জিত করা হবে। এছাড়াও ঈদের দিন সুর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী- বেসরকারী ও স্বয়ত্বশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পাতাকা উত্তোলন করা হবে।

এমন কথা নিশ্চিত করে খাগড়াছড়ির জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান জানান, ঈদ-উল-ফিতরকে সামনে রেখে আইন-শৃঙ্খলা রক্ষায় সব ধরনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

কোথায় কখন ঈদের জামাত 

খাগড়াছড়ি কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সকাল সাড়ে ৮টায় ঈদের প্রধান জামায়াত অনুষ্ঠিত হবে। একই স্থানে ঈদের দ্বিতীয় জামায়াত অনুষ্ঠিত হবে সকাল ৯ টায়। প্রাকৃতিক দুর্যোগ বা বৃষ্টি হলে ঈদের জামায়াত খাগড়াছড়ি কেন্দ্রীয় শাহী জামে মসজিদে অনুষ্ঠিত হবে বলে সংশ্লিষ্ট সুত্র নিশ্চিত করেছে।

নতুন পুলিশ লাইনস মাঠে সকাল ৮টায়, সদর উপজেলা জামে মসজিদে ৮টা ১৫ মিনিটে, ৮টা ৪৫ মিনিটে যথাক্রমে পুরাতন পুলিশ লাইন জামে মসজিদে, খাগড়াছড়ি হাসপাতাল জামে মসজিদ, খেজুর বাগান জামে মসজিদ, এপিবিএন জামে মসজিদ, শান্তি নগর জামে মসজিদ, বায়তুর নুর জামে মসজিদ, কদমতলী জামে মসজিদ ও গাউছিয়া জামে মসজিদে ঈদের জামায়াত অনুষ্ঠিত হবে।

এছাড়াও সকাল ৯টায় খাগড়াছড়ি কেন্দ্রীয় বাস টার্মিনাল জামে মসজিদ, কুমিল্লাটিলা আম বাগান জামে মসজিদ, পুর্ব ইসলামপুর জামে মসজিদ, শব্দমিয়া পাড়া জামে মসজিদ ও দক্ষিণ ও উত্তর গঞ্জপাড়া জামে মসজিদে ঈদের জামায়াত অনুষ্ঠিত হবে।

জেলা সদরের বাইরে বিভিন্ন উপজেলা সদরের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের প্রধান জামায়াতসহ বিভিন্ন স্থানে ঈদের জামায়াত অনুষ্ঠানের সকল প্রস্তুতি গ্রহণ করেছে সংশ্লিষ্টরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন