খাগড়াছড়ির ভাইবোনছড়া ও মহালছড়িতে বিএনপি-আ’লীগ সংঘর্ষ : আহত-৪ আটক-৩

Khagrachhari AL BNP Clash Photo (01) 05.01.2015

সিনিয়র স্টাফ রিপোর্টার :

পার্বত্য খাগড়াছড়ির সদর উপজেলার ভাইবোনছড়া ও মহালছড়ি উপজেলায় বিএনপি-আওয়ামীলীগের মধ্যকার পৃথক পৃথক সংঘর্ষে উভয় পক্ষের চারজন আহত হয়েছে। বুধবার সংঘর্ষের এ ঘটনা ঘটে। সংঘর্ষকে কেন্দ্র করে সেখানে উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় পুলিশ তিন বিনএনপি কর্মীকে আটক করেছে।

আহতরা হলেন, মহালছড়ি উপজেলা ছাত্রদলের যুগ্ন-সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন ও ক্রিড়া সম্পাদক মো: কাউছার আলম, উপজেলা যুবলীগের সদস্য মো: জাহেদুল আলম ও ভাইবোনছড়া ইউনিয়ন মৎসজীবি দলের সভাপতি মো. আলমাস।

আহতদের মধ্যে ভাইবোনছড়া ইউনিয়ন মৎসজীবি দলের সভাপতি মো. আলমাস খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ও অন্যান্যরা মহালছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

বিভিন্ন সুত্রে জানা যায়, বুধবার সকাল সাড়ে নয়টার দিকে ছাত্রদল কর্মীরা মহালছড়ির কুমিল্লা টিলা এলাকার ইটভাটার সামনে শান্তিপূর্ণ পিকেটিং করার সময় ছাত্রলীগের ২৫/৩০ জনের একটি গ্রুপ লাঠিসোটা নিয়ে অতর্কিত তাদের উপর হামলা চালায়। প্রায় আধঘন্টা ব্যাপী তাদের মধ্যে সংঘর্ষ চলে।

মহালছড়ি উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো: শহীদুল ইসলাম বকুল অভিযোগ করে বলেন, এসময় ছাত্রদল কর্মীরা তাদের প্রতিহত করার চেষ্ঠা করে মাত্র। এসময় উপজেলা ছাত্রদলের যুগ্ন-সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন ও ক্রীড়া সম্পাদক কাউছার আলম আহত হয় বলেও অভিযোগ করেন তিনি।

অপরদিকে ছাত্রদলের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করে মহালছড়ি উপজেলা ছাত্রলীগের জেষ্ঠ্য সহ-সভাপতি রোকন মিয়া বলেন, উপজেলা যুবলীগের সদস্য জাহেদুল আলম চৌংড়াছড়ি থেকে মহালছড়ি বাজারে আসার সময় ছাত্রদলের পিকেটাররা তার উপর হামলা চালালে ছাত্রলীগ কর্মীরা তা প্রতিহত করেছে।

এদিকে একইদিন বেলা সাড়ে ১১টার দিকে জেলা সদরের ভাইবোনছড়া বাজারে আওয়ামীলীগ নেতাকর্মীরা ইউনিয়ন মৎসজীবি দলের সভাপতি মো. আলমাসের উপর হামলা চালায় বলে অভিযোগ করেছে বিএনপি।

এদিকে ভাইবোনছড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের সভাপতি মো: মনির হোসেন ও সাধারণ সম্পাদক মো: আলমগীর হোসেন আহত আলমাসকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসলে সেখান থেকে ঐ তিনজনকেই আটক করে খাগড়াছড়ি সদর থানা পুলিশ।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মিজানুর রহমান আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

– ফাইল ছবি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন