খাগড়াছড়ি জেলা ছাত্রদলের মতবিনিময় ও সাংগঠনিক সভা অনুষ্ঠিত

JCD Pic 1

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি :

জেলা বিএনপি’র উদ্যোগে মাসব্যাপী অব্যাহত সাংগঠনিক সভার অংশ হিসেবে খাগড়াছড়ি জেলা ছাত্রদলের মতবিনিময় ও সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। খাগড়াছড়ি জেলা বিএনপি’র সাথে জেলাসহ সকল উপজেলার ছাত্রদল নেতাকর্মীদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার সকালে জেলা বিএনপি’র কার্যালয়ে জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি শরীফুল ইসলাম আসাদের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা। এসময় খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সাধারন-সম্পাদক মোঃ ইব্রাহীম খলিল বলেন, কেন্দ্রীয় যে কোন কর্মসূচী পালনে খাগড়াছড়ি জেলা ছাত্রদল প্রস্তুত। বর্তমান অবৈধ সরকারকে পতনের চূড়ান্ত আন্দোলনে প্রস্তুতির জন্য জেলা ছাত্রদল আন্দোলনের প্রস্তুতি নিচ্ছে জেলা বিএনপি’র সভাপতি সাবেক সাংসদ ও সাবেক পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে।

বিশেষ অতিথি হিসেবে মতবিনিময় ও সাংগঠনিক সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত, দপ্তর সম্পাদক (ভারপ্রাপ্ত) আবু তালেব, পৌর বিএনপি’র সভাপতি আ: রব রাজা, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারন সম্পাদক জয়নাল আবেদীন পাটোয়ারী। এসময় উপস্থিত
থেকে ছাত্রদলের সহ-সভাপতি খোরশেদ আলম সুমন, মোঃ সোহরাব সহ জেলা, উপজেলা, ইউনিয়ন, কলেজ শাখা সহ ওয়ার্ড ছাত্রদলের নেতাকর্মী দলকে সু-সংগঠিত করতে মতামত প্রকাশ করেন।

মতবিনিময় ও সাংগঠনিক সভায় খাগড়াছড়ি জেলা সদর সহ দীঘিনালা, পানছড়ি, রামগড়, মাটিরাঙ্গা, লক্ষীছড়ি, মহালছড়ি, মানিকছড়ি, গুইমারা উপজেলার বিভিন্ন স্তরের ছাত্রদল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন