খাগড়াছড়ি জেলা পরিষদের অর্থ ও যানবাহন আওয়ামী লীগ প্রার্থির নির্বাচনী কাজে ব্যবহার হচ্ছে- অভিযোগ রফিকুল আলমের

নিজস্ব প্রতিনিধি॥

খাগড়াছড়িতে শান্তি নির্বাচনী পরিবেশ নষ্ট করার অপচেষ্টার প্রতিবাদ করে সংবাদ সম্মেলন করেছে মোবাইল মার্কার স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান মেয়র মো. রফিকুল আলম। শুক্রবার সকাল ১১টায় তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য মো. রফিকুল আলম বলেন, তিনি শুরু থেকে শান্তিপূর্ণ নির্বাচন করে আসছেন। কিন্তু ইদানিং তার গণজোয়ার দেখে ইর্ষাণ্বিত হয়ে আওয়ামীলীগ প্রার্থী মো. শানে আলম ও বিএনপি প্রার্থী এড. আবদুল মালেক মিন্টু তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তিনি আরো জানান বৃহস্পতিবার কুমিল্লাটিলা এলাকায় গেলে আওয়ামীলীগের প্রার্থী শানে আলমের কর্মী সর্মথকেরা তার উপর হামলা চালিয়ে তার ৭/৮ কর্মী সমর্থককে আহত করে অথচ বিকেলে সংবাদ সম্মেলন করে উল্টো মিথ্যাচার করে মো. রফিকুল আলমের সর্মথকদের উপর দায় চাপিয়ে প্রকৃত ঘটনা আড়াল করে শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশ বিনষ্ট করার অপচেষ্টা করে কিছু কাল্পনিক অভিযোগ উপস্থাপন করেছেন।

তিনি আরো বলেন, খাগড়াছড়ি আসনের এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা প্রকাশ্যে দলীয় প্রার্থীর পক্ষে ভোট চাচ্ছেন। আর খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের জন্য বরাদ্দকৃত গরীব দু:স্থ ও বিভিন্ন উন্নয়ন প্রকল্পের খাদ্যশস্য কালোবাজারে বিক্রি করে তা আওয়ামীলীগ প্রার্থীর প্রচারণায় ব্যয় করছে। তাছাড়া জেলা পরিষদের গাড়ী,কর্মকর্তা ও কর্মচারীরা দলীয় প্রার্থীর নির্বাচনী কাজে নিয়োজিত রয়েছে বলে অভিযোগ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন