গরীব বাঙ্গালী যুবককে চিকিৎসার জন্য অনুদান প্রদান করলো খাগড়াছড়ি সদর জোন

fec-image

বুধবার (০২ অক্টোবর ২০১৯) নিরব ইসলাম নয়ন, পিতাঃ মৃত আতিকুর রহমান, শালবন, সদর, খাগড়াছড়ি নামে একজন গরীব বাঙ্গালী যুবককে উন্নত চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করেছে খাগড়াছড়ি সদর জোন।

জানা যায়, ওই যুবক গাছের ঢাল কাটার সময় গাছ হতে পড়ে হাতে এবং কোমরে আঘাত প্রাপ্ত হয় এবং আধুনিক জেলা সদর হাসপাতাল, খাগড়াছড়িতে চিকিৎসা সেবা গ্রহণ করে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে নিয়মিত ঔসধ সেবন করতে হয়। এমতাবস্থায় তার ঔসধ ক্রয়ের নিমিত্তে প্রচুর টাকার প্রয়োজন।

অনুদান প্রাপ্তিতে উক্ত যুবক খাগড়াছড়ি সদর জোনের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, অর্থের অভাবে আমার ঔষধ ক্রয় করা প্রায় বন্ধ হয়ে গিয়েছিল। খাগড়াছড়ি সদর জোনের এই অনুদান প্রাপ্তিতে আমি ঔষধ ক্রয় করতে পারবো তাই অত্যন্ত আনন্দিত।

এ ব্যাপারে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন, পিএসসি এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, চিকিৎসা মানুষের মৌলিক অধিকার। চিকিৎসার অভাবে যাহাতে কোন মানুষ অকালে মৃত্যু বরণ না করে তার জন্য খাগড়াছড়ি সদর জোন নিয়মিত মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনা করছে। এছাড়াও বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য অঞ্চলে দীর্ঘদিন যাবৎ সকল সম্প্রদায়ের মধ্যে সম্প্রীতির বন্ধনকে দৃঢ় করতে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছে। ভবিষ্যতেও সদর জোন কর্তৃক এ ধরণের পদক্ষেপ গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অনুদান প্রদান, খাগড়াছড়ি সদর জোন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন