সন্তানের পড়াশুনা চালিয়ে নিতে দীঘিনালা জোনের অনুদান প্রদান

fec-image

দীঘিনালায় এক অসহায় ও দরিদ্র বাঙালি প্রতিবন্ধী ব্যক্তিকে সন্তানদের পড়াশোনা চালিয়ে নিতে অনুদান প্রদান করেছে দীঘিনালা জোন।

সোমবার সকালে জোন অধিনায়কের পক্ষ থেকে অসহায় গরীব প্রতিবন্ধী পিতা হাছান আলী(৫০)’র হাতে অনুদান হিসেবে নগদ তিন হাজার টাকা তুলে দেন জোনাল স্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

জানাযায়, উপজেলার হেডম্যান পাড়া গ্রামের হাছান আলী একজন শারীরিক প্রতিবন্ধী হওয়া সত্ত্বেও সংসারের ছয় সদস্যের ভরণ-পোষণসহ চার সন্তানের পড়াশোনার খরচ চালিয়ে নিচ্ছেন। এতে করে অসহায় প্রতিবন্ধী পিতার পক্ষে খুবই কষ্টসাধ্য হয়ে পড়েছে। এমতাঅবস্থায় বিষয়টি দীঘিনালা জোনের নজরে আসলে হাছান আলীর চার সন্তানের পড়াশোনা চালিয়ে যাওয়ার জন্য অসহায় ও দরিদ্র পিতার প্রতি সহায়তার হাত বাড়িয়ে দেন।

এব্যাপারে দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে পাহাড়ি ও বাঙ্গালীদের মাঝে যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা ও অনুদান প্রদান অব্যাহত রেখেছেন। পূর্বেও দীঘিনালা জোন পাহাড়ি বাঙ্গালীদের মাঝে সাহায্য সহযোগিতা করে আসছে, বর্তমানে করছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে বলেও জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অনুদান প্রদান, জোনের, দীঘিনালা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন