গুইমারাতে শিক্ষার্থীদের মাঝে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

Capture

নিজস্ব প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তার আন্তরিকতার কারনে উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগে বৈষম্য দূর করে মাদ্রাসা ও কলেজের শিক্ষার সমমান করা হয়েছে।

বুধবার সকালে খাগড়াছড়ির গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসার ১০ শ্রেণির শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কালে বক্তারা এসব কথা বলেন। এ সময় বক্তারা শিক্ষার্থীদের সুশিক্ষিত হয়ে আগামী দিনে সোনার বাংলা গড়তে এগিয়ে আসার আহবান জানান।

মাদ্রাসার প্রক্তন ছাত্র পরিষদের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান, এছাড়ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা, মাদ্রাসার সুপার মাওলানা মো. জয়নুল আবেদিন, মাদ্রাসা পিটিএ কমিটির সভাপতি মো. কাজী মফিজসহ প্রাক্তন ছাত্র পরিষদের নেতৃবৃন্দ ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

পরে শিক্ষার্থীদের হাতে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে খেলার সমগ্রী বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গুইমারাতে, শিক্ষার্থীদের
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন