ঘুমধুমে রাস্তা জবরদখলকারীর বিরুদ্ধে সাক্ষ্য দেওয়ায় প্রতিবেশীর বেড়া ভাংচুর

fec-image

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তুমব্রু পশ্চিম কূল পাহাড় পাড়া এলাকার দীর্ঘদিনের জনচলাচল রাস্তা জবরদখলকারী মোহাম্মদ শরীফ (চৌকিদারের)বিরুদ্ধে প্রতিবেশি ছৈয়দ আহমদের ঘেরা বেড়া ভাংচুরের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে আনুমানিক ৮টার দিকে হঠাৎ করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুনে বাড়ি থেকে বের হয়ে দেখতে পাই চৌকিদার মোহাম্মদ শরীফসহ পরিবারের সদস্যরা দেশীয় তৈরি ধারালো অস্ত্র হাতে তেড়ে এসে বসত বাড়ির আঙ্গিনায় ঘেরা বেড়া কেটে ফেলে বলে জানিয়েছেন ভুক্তভোগী মৃত আবু শামার ছেলে ছৈয়দ আহমদ (৬২)।

গতকাল গনমাধ্যমকর্মীদের রাস্তায় বিষয়ে সাক্ষ্য দেওয়ার কারনে এ ধরনের উশৃংখল ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছেন তিনি।

স্থানীয় ভুক্তভোগী ও প্রতিবেশিদের দাবী দ্রুত সময়ে মোহাম্মদ শরীফের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করতে আইনপ্রয়োগকারী সংস্থার কাছে আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

ঘটনার বিষয়ে মোহাম্মদ শরিফ চৌকিদারের কাছে জানতে চাইলে তিনি জানান, বাড়ির সামনের রাস্তায় গাছের কয়েকটি খুটি দিয়ে বন্ধ করে দেওয়ার কারনে তাদের ঘেরা বেড়া ভেঙ্গে ফেলেছি এবং ছৈয়দ আহমদসহ তার পরিবারের সবাইকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছে বলে স্বীকার করেছেন তিনি।

স্থানীয় ইউপি সদস্য শফিকুল ইসলামের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, চৌকিদার মোহাম্মদ শরীফ দিনের পর দিন বেপরোয়া হয়ে উঠেছে! সেই কাউকে তোয়াক্কা না করে বেআইনি কার্যক্রম চালিয়ে যাচ্ছে বলেও জানান এ ইউপি সদস্য।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) টান্টু শাহা ‘র কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনার বিষয়ে জানতে পেরেছি তবে কোন অভিযোগ করে নাই। যদি অভিযোগ পাই তাহলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন বলে জানিয়েছেন পুলিশের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ঘুমধুম, প্রতিবেশী, ভাংচুর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন