চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২

fec-image

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাস, লেগুনা ও মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী আবদুল মালেক (৫০) নিহত হয়েছেন। ওইসময় লেগুনার দুই যাত্রী গুরুতর আহত হয়।

গতকাল শনিবার (১৯ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় নিহত আবদুল মালেক ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের বোয়ালখালী গ্রামের নজির আহমদের ছেলে।

আহতরা হলেন, ঈদগাঁও উপজেলার একই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ফাইশ্যাখালী গ্রামের নুরুল কাদেরের ছেলে রাশেদুল ইসলাম (৪০) ও নুরুল আলমের ছেলে মো. জসিম উদ্দিন (৩০)। আহত দুইজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

মালুমঘাট হাইওয়ে থানার পরিদর্শক ইমন কান্তি চৌধুরী বলেন, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মহাসড়কের মালমুঘাট এলাকায় কক্সবাজারগামী যাত্রিবাহী একটি বাস ও একইমুখী একটি লেগুনা গাড়িকে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে চাপা দিলে এতে মোটরসাইকেল আরোহী নিহত হয়। এসময় লেগুনা গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যায়। এসময় লেগুনা গাড়ির দুই যাত্রী আহত হয়।

তিনি আরও বলেন, গাড়ি দুটি জব্দ করা হয়েছে। চালক হেলপার পালিয়ে যায়। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন