চকরিয়ায় দেবর-ভাবীসহ তিন ইয়াবা বিক্রেতা আটক

fec-image

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে দেবর-ভাবীসহ তিনজন ইয়াবা বিক্রেতাকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৭শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

শুক্রবার (১নভেম্বর) দুপুরের দিকে চকরিয়া পৌরশহরের ওশান সিটি মার্কেট ও ডুলাহাজারাস্থ মালুমঘাট এলাকা থেকে পৃথক অভিযানে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

ধৃত মাদক বিক্রেতারা হলেন, চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নর রোজিনা আক্তার (২৭) ও তার চাচাতো দেবর আবু বক্কর (৩০)। ওই সময় তাদের কাছ থেকে পুলিশ ৬শত পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন অভিযানে নেতৃত্ব দেয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. আবদুল বাতেন। তাদেরকে ছাবের কোলিং কর্ণারের ভিতর থেকে আটক করা হয়।

অপরদিকে, একইদিন দুপুরের দিকে চকরিয়া পৌরশহরের ওশান সিটি মার্কেটের দ্বিতীয় তলা থেকে ১শত পিস ইয়াবাসহ ঈদগাঁও এলাকার মোবারক হোসেনকে আটক করেন থানার উপপরিদর্শক (এসআই) প্রিয়লাল ঘোষ।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা বিক্রয় হচ্ছে এধরণের খবর পেয়ে মালুমঘাট ও পৌরশহরের ওশান সিটি মার্কেট এলাকায় পৃথক অভিযানে তিন মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সংশ্লিষ্ট মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন