চকরিয়ায় নৌকা প্রার্থী সালাহউদ্দিন আহমেদ সিআইপির সমর্থনে শোকরানা ও গণসংবর্ধনা

fec-image

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-১ চকরিয়া পেকুয়া আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি বলেছেন, চকরিয়া-পেকুয়ার মাটিতে কোন সন্ত্রাস ও দখলবাজদের স্থান হবে না। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়ে যে মূল্যায়ন করেছেন, আমি নির্বাচিত হলে অবহেলিত চকরিয়া পেকুয়ার তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের যথাযথ মূল্যায়ন করে আওয়ামী লীগকে সুসংগঠিত করবো। গত ১৫ বছর ধরে দল রাষ্ট্র ক্ষমতায় থাকার পরও তৃণমূলের নেতাকর্মীরা সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত ছিল। তাদের মনের ব্যাথা আমি জানি। এবার মূল্যায়নের সেই সূবর্ণ সুযোগ এসেছে, তাই যেমন তেমনভাবে এ সুযোগ হাতছাড়া করা যাবে না।

বুধবার (২৯ নভেম্বর) বিকালে শহীদ আবদুল হামিদ পৌর বাসটার্মিনালে এ গণসংবর্ধনা শোকরানা ও গণসংবর্ধনা সভায় তিনি এসব কথা বলেন।

এইদিন দুপুর ২টায় সালাহ উদ্দিন আহমদ হারবাং ইনানী রিসোর্টে পৌঁছালে দলের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাবেক সহসভাপতি সরওয়ার আলমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সাবেক সংসদ সদস্য সাফিয়া খাতুন, চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম, জেলা আওয়ামী লীগের নেতা এটিএম জিয়া উদ্দিন চৌধুরী জিয়া, গিয়াস উদ্দিন, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মহসিন বাবুল, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, এস.এম আলমগীর হোছাইন, সাংবাদিক মিজবাউল হক, সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম, বদরখালীর ইউপি চেয়ারম্যান নুরে হোছাইন আরিফ, কাকারা ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন, মগনামা ইউপি চেয়ারম্যান ইউনুছ চৌধুরী, রাজাখালী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী বাবুল, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন