চকরিয়ায় পিতা ও দু’পুত্রের বিরুদ্ধে কথিত অপহরণ ও ধর্ষণ মামলা

 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পিতা ও দু’পুত্রের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের অভিযোগ এনে কথিত মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ উঠেছে। এ নিয়ে ভুক্তভোগী পরিবার বৃহস্পতিবার বিকালে চকরিয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন পূর্ব বড় ভেওলা ইউনিয়নের মাইজ পাড়া গ্রামের ছৈয়দ আহমদের পুত্র সিরাজ আহমদ।

তিনি সংবাদ সম্মেলনে দাবি করেন, একই ইউনিয়নের সিকান্দার পাড়া গ্রামের নুরুল মোস্তফার কন্যা নুরে জন্নাত জিসান কথিত অপহরণ ও ধর্ষণ মামলায় অভিযুক্ত করেন পিতা সিরাজ আহমদ ও তার দু’পুত্র আনিসুর রহমান ও আতিকুর রহমানকে। গত ৪জুন ২০১৭ তারিখে আনুমানিক রাত ৯টার দিকে পিতা এবং দু’পুত্র মিলে অপহরণ ও ধর্ষণ করা হয়েছে মর্মে অভিযোগ এনে ঘটনার প্রায় দেড় মাস পর ১৮ জুলাই ২০১৭ তারিখে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে সি.পি মামলা নং-৫২৭/২০১৭ দায়ের করে পিতা ও দু’পুত্রের বিরুদ্ধে।

বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য গত ২১ জুলাই ২০১৭ তারিখে চকরিয়া থানার অফিসার ইনচার্জ বরাবর পাঠানো হয়। পরে থানার অফিসার ইনচার্জ বিষয়টি তদন্তপূর্বক প্রতিবেদন দেয়ার জন্য মাতামুহুরী তদন্ত কেন্দ্রের আইসিকে নির্দেশ দেন।

সংবাদ সম্মেলনে মামলায় অভিযুক্ত ২নম্বর বিবাদী সিরাজ আহমদ দাবি করেন, পিতা ও দু’পুত্র মিলে সভ্যদেশের ইতিহাসে কখনও এক সাথে অপহরণ কিংবা ধর্ষণের ঘটনা হয়েছে কিনা তা জাতির বিবেক সাংবাদিক ভাইদের কাছে জানতে চাই।

এ কথিত মিথ্যা অভিযোগের ব্যাপারে তিনি সঠিক তদন্তপূর্বক মূলরহস্য উদঘাটনের দাবি জানান। তিনি আরো বলেন, মামলার বাদী জিসানকে স্থানীয় কিছু কুচক্রিমহল ঢাল হিসেবে ব্যবহার করে তার পুত্র ও আমার উপর ঈর্শান্বিত হয়ে এ ষড়যন্ত্রমূলক ভাবে কথিত মিথ্যা মামলাটি দায়ের করেন। তিনি মামলার সুষ্ঠ তদন্তের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন