চকরিয়ায় বিয়ের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরা হলোনা শিশু ওয়াফরার

fec-image

কক্সবাজারের চকরিয়ায় ইজিবাইক (টমটম) গাড়ি উল্টে মোছাম্মৎ ওয়াফরা (৬) নামে এক শিশু নিহত হয়েছেন। এসময় তার মা ও বৃদ্ধ নানীসহ ৪ জন আহত হয়। ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার( ৩০ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট সোয়াজনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু ওয়াফরা উপজেলার কাকারা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ আয়ুবের কন্যা।

সড়ক দুর্ঘটনায় আহতরা হলেন, নিহত শিশুর মা আফসানা বুলবুল (৩৪), নানী ফাঁসিয়াখালী ইউনিয়নের নয়াপাড়ার মাস্টার আবুল কাশেমের স্ত্রী ও সাংবাদিক মনসুর মহসিনের মা সাকেরা বেগম (৬৫), তার ছেলে আবুল কায়েশ (২৪)।

নিহত ওয়াফরার মামা সাংবাদিক আবুল মনসুর মো. মহসিন বলেন, ডুলাহাজারা ইউনিয়নের সোয়াজনিয়া এলাকা থেকে তার এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠান শেষে ইজিবাইক (টমটম) গাড়ি নিয়ে বাড়ি ফিরছিল। ফেরার পথে ওই এলাকায় নবনির্মিত রেললাইনের পার্শ্ববর্তী খাদে তাদের বহনকারী ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) গাড়িটি উল্টে যায়। এসময় টমটমের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে ভাগিনি ওয়াফরা মারা যায়। আমার মা, বোন ও ভাই আহত হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, নিহত শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন