চকরিয়ায় মহাসড়কের পাশ থেকে লেগুনা গাড়ি চালকের লাশ উদ্ধার

fec-image

কক্সবাজারের চকরিয়ায় হারবাংয়ে ইনানীস্থ স-মিল স্টেশন লাগোয়া মহাসড়কের পাশ থেকে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৯ জুলাই) ভোর ৬টার দিকে পথচারীরা এ অজ্ঞাত লাশটি দেখতে পেলে দ্রুত পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার হারবাং ইউনিয়নের ইনানীস্থ স-মিল স্টেশন লাগোয়া মহাসড়কের পাশে একটি অজ্ঞাত লাশের সংবাদ পায। খবর পাওয়ার পরে দ্রুত হারবাং পুলিশ ফাঁড়ির এসআই শামীমের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে সকাল ৯টার দিকে নিহতের স্ত্রী ছবেকুন্নাহার ঘটনাস্থলে এসে তার স্বামীর লাশ শনাক্ত করেন। নিহত ব্যক্তির নাম মেজবাহ উদ্দিন প্রকাশ রিজভী(২৬)। সে কাকারা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মাইজ কাকারা এলাকার মো,. নুরুল আমিনের ছেলে। পেশায় একজন লেগুনা (ম্যাজিক গাড়ি) চালক বলে জানা গেছে।

নিহতের স্ত্রী ছাবেকুন্নাহার কান্নাজড়িত কণ্ঠে সাংবাদিকদের জানান, শুক্রবার (গতকাল) রাত ৮টার দিকেও তার স্বামীর সাথে মুঠোফোনে সে কথা বলেছে। রাত্রে সে বাড়ি না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়ে। কিন্তু সকাল হতেই শুনতে পায় তার স্বামীর মৃত্যুর খবর। নিহতের স্ত্রী দাবি করেন তার স্বামীকে পরিকল্পিতভাবে কেউ হত্যা করেছে।

ঘটনার বিষয়ে জানতে চাইলে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ বলেন, চট্টগ্রাম-কক্সবাজার হাইওয়ে সড়কের ইনানী স-মিল এলাকায় একটি লাশ পাওয়া গেছে। এখনো আমরা ঘটনাস্থলে রয়েছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কেউ তাকে হত্যা করে লাশটি ফেলে গেছে। তিনি আরো জানান, নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থলে সিআইডি ক্রাইম টিম এসেছে। সিআইডি টিম আসার পর অন্যান্য প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানোর পক্রিয়া চলছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে ব্যবস্থা নেয়া বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, মহাসড়ক, লাশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন