চকরিয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় সংবাদকর্মী বাপ্পী আহত

Chakaria Picture 26-02-2017,
চকরিয়া প্রতিনিধি:
চকরিয়ায় সংবাদকর্মী বাপ্পীকে হাসপাতালে দেখতে যান কর্মরত সাংবাদিক ও রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

কক্সবাজারের চকরিয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় সংবাদকর্মী বাপ্পী শাহরিয়ার গুরুতর আহত হয়েছেন।

রোববার দুপুরে পেশাগত কাজে পেকুয়ায় একটি অনুষ্ঠানে যাওয়ার পথে চকরিয়া-বরইতলী মগনামা সড়কের পহরচাঁদা মাদরাসা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপর তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাপ্পী শাহরিয়ার দৈনিক জাগরণ ও স্থানীয় দৈনিক রুপসীগ্রাম পত্রিকার চকরিয়া প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

চকরিয়া সরকারি হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মোহাম্মদ ছাবের বলেন, আহত সংবাদকর্মী বাপ্পীর মাথাঁয় কয়েকটি সেলাই দেয়া হয়েছে। তার দুটি পায়ের গোড়ালি থেঁতলে গেছে।

এদিকে সড়ক দুর্ঘটনায় সংবাদকর্মী বাপ্পী শাহরিয়ার আহত হওয়ার খবর শুনে তাৎক্ষনিক তাকে হাসপাতালে দেখতে যান সুচিন্তা ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মোহাম্মদ এ আরাফাত, চট্টগ্রাম বিভাগের সমন্বয়ক ড. আশরাফুল ইসলাম সচিব, জেলা আওয়ামীলীগের সদস্য বরইতলী ইউপির সাবেক চেয়ারম্যান এটিএম জিয়াউদ্দিন চৌধুরী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ছরওয়ার আলম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিজবাউল হক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী এবং চকরিয়ায় কর্মরত সকলস্থরের সাংবাদিক ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন