চকরিয়ায় শুক্কুর ডাকাত গ্রেপ্তার

fec-image

গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় একটি বসতবাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে শুক্কুর নামে এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় দেশীয় তৈরি এক নলা বন্দুক ও দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করে। মঙ্গলবার দিবাগত রাত বারোটার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের মেদাকচ্ছপিয়া ঢালার পূর্ব পার্শ্বে মইক্যারঘোনাস্থ পাইপের তলায় একটি বসতবাড়িতে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ।

চকরিয়া থানার অপারেশন অফিসার তানভীর আহমদ জানান, ঈদের আগে ও পরে সিরিজ ডাকাতিতে নেতৃত্ব দেওয়া দুর্ধর্ষ ডাকাত আবদু শুক্কুরের নেতৃত্বে একদল সশস্ত্র ডাকাত মঙ্গলবার দিবাগত রাতে খুটাখালীতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন খবর পেয়ে ঝটিকা অভিযান চালায় পুলিশ। অভিযানের সময় এক ডাকাতকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ডাকাতের নাম আবদু শুক্কুর (২৭)। সে চকরিয়া পৌরসভার হালকাকারা গ্রামের মোক্তার আহমদের ছেলে।

চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খান বলেন, ‘খুটাখালীতে বসতবাড়িতে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় গোপন সংবাদ পেয়ে পুলিশ ঝটিকা অভিযান চালায়। এ সময় দেশীয় তৈরি একটি এলজি ও দুই রাউন্ড তাজা কার্তুজসহ ডাকাত আবদু শুক্কুরকে গ্রেপ্তার করা হয়। এতে বড় ধরণের ডাকাতির পরিকল্পনা ভ-ুল হয়ে যায়। ওসি আরো জানান, গ্রেপ্তার আবদু শুক্কুর ও তার সহযোগীদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন