চকরিয়ায় ১ হাজার লিটার চোলাইমদসহ গাড়ির চালক আটক

fec-image

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে বরইতলী-পেকুয়া আঞ্চলিক সড়ক থেকে দেশীয় এক হাজার লিটার চোলাই মদ উদ্ধার করেছে। এ সময় পুলিশ মদ পাচারকাজে ব্যবহ্নত পিকআপ গাড়ীর চালক পারভেজ উদ্দিন (২৮) কে আটক করা হয়।

বুধবার (৯অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার বরইতলী-পেকুয়া আঞ্চলিক মহাসড়কের বরইতলীস্থ বুড়ির দোকান নামক এলাকায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এ সব চোলাইমদ উদ্ধার করে। আটক পিকআপ গাড়ীর চালক পারভেজ উদ্দিন উপজেলার কাকারা ইউনিয়নের সাকের মোহাম্মদ চর এলাকার নুরুল কবিরের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বরইতলী-পেকুয়া আঞ্চলিক মহাসড়ক দিয়ে বুধবার ভোররাত্রে দেশীয় তৈরি পিকআপ ভর্তি চোলাইমদ পাচার করার গোপন সংবাদ পেয়ে চকরিয়া থানার (ওসি) হাবিবুর রহমানের নির্দেশে হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আমিনুল ইসলামের নেতৃত্বে ফাঁড়ির এস আই খাইরুল আলমসহ সঙ্গীয় পুলিশ নিয়ে একট টিম অভিযান পরিচালনা করে। অভিযানকালে বরইতলী-পেকুয়া-মগনামা সড়কের বরইতলীস্থ বুড়ির দোকান এলাকা থেকে পুলিশ দেশীয়  ১হাজার (বিশ বস্তা) লিটার চোলাই মদসহ একটি পিকআপ জব্দ করে। পিকআপ ভর্তি ওই চোলাইমদ পেকুয়ার দিকে নিয়ে যাচ্ছিল। এসময় মদ পাচার কাজে জড়িত থাকার অভিযোগে গাড়ীর চালকে আটক করেছে পুলিশ। আটকদের বিরুদ্ধে থানায় সংশ্লিষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

উদ্ধার অভিযানে নেতৃত্বে দেয়া হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আমিনুল ইসলাম বলেন, বরইতলী-পেকুয়া-মগনামা সড়কের বরইতলীস্থ বুড়ির দোকান এলাকায় গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে দেশীয় ১হাজার লিটার চোলাই মদসহ একটি পিকআপ জব্দ করা হয়েছে। এ সময় মদ পাচারে জড়িত থাকার অভিযোগে গাড়ির চালক পারভেজ উদ্দিনকে আটক করা হয়। এ নিয়ে আটক চালকের বিরুদ্ধে থানায় সংশ্লিষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ধৃত ব্যক্তিকে বিকালে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, চকরিয়ায়, চোলাইমদসহ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন