চকরিয়া পৌর এলাকায় ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাট, আহত ৫

চকরিয়া প্রতিনিধি
চকরিয়া পৌর এলাকায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। হামলায় ৫ জন আহত হয়েছে। হামলাকালে ব্যবসা প্রতিষ্ঠান থেকে মালামাল ও নগদ টাকা লুট করার অভিযোগ উঠেছে।

১৪ জুলাই সন্ধ্যা ৭টার দিকে পৌর শহরের নিউ মার্কেটের পূর্বপাশে^ ট্রাস্ট প্লাজার নিউ আনোয়ার বেডিংয়ে ঘটেছে এ ঘটনা।

অভিযোগে জানাগেছে, চিরিংগা বায়তুশ শরফ রাস্তার মাথায় মাইক্রোবাস ও কার এসোসিয়েশন গঠন নিয়ে সম্প্রতি সময় থেকে দুপক্ষের মধ্যে দ্বন্ধ চলে আসছে। এরই জের ধরে এ পক্ষের নেতৃত্ব দেয়া নাছির উদ্দিন গং হামলা চালায় অপর পক্ষের নেতৃত্ব দেওয়া কাউন্সিলর মুজিব গংয়ের উপর।

এ ঘটনাকে কেন্দ্র করে পৌর শহরে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হলে উত্তেজনা ছড়িয়ে পড়ে পুরো এলাকায়। এক পর্যায়ে নাছির,জামাল,কফিল, হেলাল, হাসেম ও ভুট্টোসহ অপরাপর ব্যক্তিদের হামলায় আহত হয়েছে কাউন্সিলর মুজিব গংয়ের মারুফ, মুবিন, রাসেল ও তাদের বোন রোহানারাসহ ৫ জন।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। কিন্তু হামলাকারীরা অতর্কিতভাবে মরহুম আনোয়ার হোসেন সওদাগরের পুত্র আবুল ফজল পুতুর মালিকানাধীন ট্রাস্ট প্লাজার নিউ চকরিয়া আনোয়ার বেডিংয়ে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। লুট করে নিয়ে যায় ১ লাখ ৬০ হাজার টাকার মালামাল ও নগদ ৬৫ হাজার এবং মোবইল সেট ও প্রয়োজনীয় কাগজপত্র। তারা এনিয়ে মামলার প্রস্তুতি নিয়েছেন বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন