চকরিয়া সংবাদপত্র এজেন্ট জয়নাল কমিশনার আর নেই, বিভিন্ন মহলের শোক প্রকাশ

fec-image

কক্সবাজারের চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের সাবেক সফল কমিশনার ও চকরিয়া কোরক বিদ্যাপীঠ পরিচালনা পর্ষদের সাবেক সদস্য, প্রবীণ সংবাদপত্র এজেন্ট ও বিশিষ্ট ঠিকাদার মো. জয়নাল আবেদীন (প্রকাশ জয়নাল কমিশনার) আর নেই।

তিনি রবিবার (২৫ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকার একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না-ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫৩) বছর।

সংবাদপত্র এজেন্ট জয়নাল আবেদীন কমিশনার বেশকিছু দিন ধরে জঠিল রোগে আক্রান্ত ছিল। তিনি চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ড তরছঘাট এলাকার মরহুম মাষ্টার এজাহার হোসেনের পুত্র। মৃত্যুকালে তিনি ২ছেলে ও ২ কন্যা সন্তানের জনক ছিলেন।

সোমবার (২৬ অক্টোবর) সকাল ১০টায় তরছঘাটা এলাকায় সংবাদপত্র এজেন্ট জয়নাল আবেদীনের নামাযে জানাযা অনুষ্ঠিত হবে।

এদিকে, সংবাদপত্র এজেন্ট জয়নাল আবেদীন কমিশনার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া কলেজের সাবেক অধ্যক্ষ একেএম গিয়াস উদ্দিন, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম আর মাহমুদ, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক নূরুল আখের, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, জয়নাল কমিশনার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন