চিংসামং চৌধুরীর হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মাটিরাঙ্গায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

961426_733272303433726_785885676_n

মাটিরাঙ্গা সংবাদদাতা : 

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলায় সন্ত্রাসী কর্তৃক মানিকছড়ি কলেজিয়েট হাই স্কুলের প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামলীগের সহ-সভাপতি চিংসামং চৌধুরী’র হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মাটিরাঙ্গায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামলীগ ও সহযোগী সংগঠন। রোববার বিকালে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে উপজেলা পরিষদ হয়ে পৌর ভবন ঘুরে দলীয় কার্যালয়ে গিয়ে সমাবেশ করে।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামলীগ‘র সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো: শামছুল হক‘র সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামলীগ‘র সাধারণ সম্পাদক সুভাষ চাকমা, মাটিরাঙ্গা পৌর আওয়ামলীগ‘র সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, যুগ্ম-সম্পাদক মো: আলাউদ্দিন লিটন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোহাম্মদ আলী প্রমূখ।

বিক্ষোভ সমাবেশ থেকে বক্তারা সন্ত্রাসীদের গুলিতে নিহত মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগ নেতা ও মানিকছড়ি কলেজিয়েট হাই স্কুলের প্রধান শিক্ষক চিংসা মং চৌধুরী’র খুনিদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বলেন, প্রধানমন্ত্রীর সমাবেশে বাধাদানকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করার কারণে তাদের দৌরাত্ম বেড়েছে। তারা নিজেদের আধিপত্য বিস্তার করার জন্য সরকারী দলের নেতৃবৃন্দকে হত্যা করছে।

প্রসঙ্গত, শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মানিকছড়ি বাজারস্থ নিজ বাসায় অজ্ঞাতনামা বন্দুকধারীদের গুলিতে ঘটনাস্থলেই চিংসামং চৌধুরী নিহত হন। এসময় জনসংহতি সমিতির মানিকছড়ি উপজেলা শাখার সভাপতি মংসাথোয়াই চৌধুরী জাপান বাবুও গুলিবিদ্ধ হন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন