টেকনাফের রেডিও স্টেশন পরিদর্শনে বাংলাদেশ বেতারের মহাপরিচালক


টেকনাফ প্রতিনিধি:
বাংলাদেশ বেতারের মহাপরিচালক (ডিজি) নারায়ণ চন্দ্র শীল টেকনাফের কমিউনিটি রেডিও নাফ ৯৯.২ এফএম স্টেশন পরিদর্শন করেছেন । এছাড়া তিনি ইউনিসেফের সহযোগিতায় বালুখালী, জামতলী, লেদা ও নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে রেডিও সেট বিতরণ করেছেন।
মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় বাংলাদেশ বেতারের মহাপরিচালক (ডিজি) নারায়ণ চন্দ্র শীলের নেতৃত্বে একটি প্রতিনিধি দল টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়ার নুর মহলস্থ টেকনাফের কমিউনিটি রেডিও নাফ ৯৯.২ এফএম স্টেশন পরিদর্শন করেন। এ সময় বাংলাদেশ বেতারের উপ-মহাপরিচালক (অনুষ্ঠান) সালাহ উদ্দিন আহমেদ, সিনিয়র প্রকৌশলী (গবেষণা ও গ্রহণ কেন্দ্র ) আবু তবির মো. জিয়া হাসান, উপ-পরিচালক মো. সোহেল রানা ও সংগীত সঙ্কলক মো. নজরুল ইসলাম, কক্সবাজার বেতারের কর্মকর্তাগণ এবং সংশ্লিষ্ট পদস্থ কর্মকর্তা ও সাংবাদিকরা এসময় উপস্থিত ছিলেন।
শুরুতে রেডিও নাফের স্টাফ ও স্বেচ্ছাসেবকদের সাথে পরিচয় পর্ব শেষে স্বাগত বক্তব্যে বিভিন্ন উন্নয়নমূলক প্রোগ্রাম সম্পর্কে ধারণা দেন রেডিও নাফের স্টেশন ম্যানেজার মো. সিদ্দিক হোসেন ও অনুষ্ঠান প্রযোজক হারুন রশিদ। পরে অতিথিরা সচেতনতামূলক প্রতিষ্ঠান রেডিও নাফের স্টুডিও ঘুরে দেখে রেডিও নাফের কলাকুশলী, স্টাফ ও স্বেচ্ছাসেবকদের তৈরি করা শিক্ষা, স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান মা ও শিশু স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা বিষয়ক অনুষ্ঠান সুখী সংসার, প্রতিবন্ধী, দলিত, কৃষি, বাল্য বিবাহ, বহু বিবাহ, মাদক, মানব পাচার, ইংরেজী শিক্ষার অনুষ্ঠান, আবহাওয়া, জেলেসহ কয়েকটি প্রোগ্রাম ও প্রান্তিক জনগোষ্ঠীর কন্ঠ ইত্যাদি কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন