পারিবারিক কলহের জেরে

টেকনাফে ছেলে-মেয়েসহ মায়ের পুকুরে ঝাপ, মৃত্যু ১

fec-image

টেকনাফে পারিবারিক কলহের জের ধরে রুমানা রুমি (৩০) নামের এক গৃহবধূ নিজ ২ সন্তানসহ পুকুরে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গৃহবধু রুমির মৃতদেহ ও ছেলে মো. ইয়াসিন (৭) কে জীবিত উদ্ধার করা গেলেও বাকি ৪০ দিন বয়সী শিশু কন্যা নিখোঁজ রয়েছে। সে উপজেলার সাবরাং বেঙ্গা পাড়া (উত্তর নয়াপাড়া) আব্দুর রাজ্জাকের স্ত্রী রুমানা রুমি (৩০) ।

বুধবার (২ আগস্ট) ১০ টার দিকে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়ন বেঙ্গা পাড়ায় (উত্তর নয়াপাড়া) এ ঘটনা ঘটে।বিষয়টি জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্য মো. সেলিম।

সাবরাং ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ সেলিম মেম্বার বলেন, পারিবারিক কলহের জেরে রুমানা রুমি ও তার স্বামী আব্দুর রাজ্জাকের মধ্যেই দীর্ঘদিন ঝগড়া ও মান-অভিমান চলছিল। আব্দুর রাজ্জাক দীর্ঘদিন সৌদি আরব ছিলেন। দেশে ফিরে এসে জীবিকা নির্বাহের জন্য তিনি চট্টগ্রামে কাজ করেন। স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় পারিবারিক বিভিন্ন বিষয়ে কলহ হতো বলে জানতে পেরেছি।’

তিনি আরও বলেন, ‘আজ সকালে মোবাইলে স্বামীর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে বাড়ির পাশের খালে ৪০ দিন বয়সী শিশুকে নিয়ে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন রুমানা।

এ সময় স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন পুকুরে খোঁজাখুজি করার পর মো. ইয়াসিনকে জীবিত ও রুমানা রুমির মৃতদেহ উদ্ধার করা হয়। মো. ইয়াসিনকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে এখনো পর্যন্ত ৪০ দিন বয়সী শিশু কন্যা নিখোঁজ রয়েছে। স্থানীয়রাসহ পুলিশ ও ফায়ারসার্ভিসের সদস্যরা শিশুটিকে উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, সকালের দিকে সাবরাং ১ নম্বর ওযার্ডের একটি পুকুর থেকে রুমানা রুমি নামের এক মহিলার লাশ উদ্ধার করা হয়।এবং তার ছেলে মো. ইয়াসিন (৭)কে জীবিত উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় পুকুরে ৪০ দিন বয়সের একটি শিশু নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরদের পাশাপাশি স্থানীয়রা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন