টেকনাফে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক নিহত

fec-image

কক্সবাজারের টেকনাফের সাবরাং পেন্ডেলপাড়া এলাকায় দুলাভাই ছুরিকাঘাত করে শ্যালককে হত্যা করেছে। এ ঘটনায় নিহতের লাশ উদ্ধার ও জনতার সহায়তায় ঘাতককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৪ জানুয়ারি) সকালে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৫নং ওয়ার্ড পেন্ডেলপাড়ার ঘাতকের উঠানে এ হত্যার ঘটনা ঘটে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের পেন্ডেলপাড়া এলাকায় পাশাপাশি বসত-ঘরে বসবাস করে আসছিল পরস্পর শালা-দুলাভাই। কিছুদিন আগে ঘাতক জাফর আহমদের স্ত্রী লায়লা বেগম ছুরিকাঘাতে নিহত শাহ আলমের স্ত্রীকে ২ কেজি চাল ধার দেয়। বুধবার সকালে জাফর আহমদের স্ত্রী শাহ আলমের স্ত্রীর কাছে সেই ২কেজি চাল ফেরত চায়। চাল দেওয়া না দেওয়া নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে শাহ আলম এবং দুলাভাই জাফর আহমদ নিজ নিজ ঘর থেকে বের হয়ে ঝগড়া-বিবাদে লিপ্ত হয়। প্রথমে শ্যালক দুলাইভাইকে লাঠি দিয়ে বারি মারে। পরে দুলাভাই জাফর আহমদ দৌড়ে ঘর থেকে একটি ছুরি এনে শাহ আলমের পেটে
আঘাত করে রক্তাক্ত অবস্থায় পড়ে যায়।

তাৎক্ষণিক পরিবারের লোকজন শাহ আলমকে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে রেফার করে। পরবর্তীতে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে দুপুরে কর্তব্যরত চিকিৎসক মৃত সোলতান আহমেদের ছেলে ভিকটিম শাহ আলম (২৮)’কে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর মডেল থানার পুলিশ মৃতের সুরতহাল রিপোর্ট প্রস্তুত সহ প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করেন। এ ঘটনায় জনতার সহায়তায় জড়িত আসামি ঘাতক জাফর আহমদকে গ্রেফতার করেছে পুলিশ। বর্তমানে ঘটনাস্থলের পরিস্থিতি স্বাভাবিক আছে। সার্বিক বিষয়ে নজরদারি অব্যাহত রয়েছে।

তিনি আরো জানান, এ হত্যার ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: টেকনাফ, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন