শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে খাগড়াছড়ি রিজিয়ন

fec-image

খাগড়াছড়ির চম্পাঘাট শিশু সদন ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে খাগড়াছড়ি সেনা রিজিয়ন

বুধবার (২৪জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় খাগড়াছড়ি জেলা সদরস্থ চম্পাঘাট শিশু সদন ছাত্রাবাস অডিটোরিয়াম আলোচনা সভা অনুষ্ঠিত। আলোচনা সভার পরপরেই এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় চম্পাঘাট শিশু সদন’র সভাপতি কনক বরণ ত্রিপুরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মো. আমান হাসান।

সঞ্চালনায় চম্পাঘাট শিশু সদনের সাধারণ সম্পাদক অনক ত্রিপুরা’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে বলেন, রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মো. আমান হাসান, খাগড়াছড়ি পার্বত্য জেলা’র সামাজিক ও মানবিক মানোন্নয়নে সেনাবাহিনী সবসময় কাজ করে যাচ্ছে। এই ধারাবাহিকতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

এছাড়াও ছেলেমেয়েদের ভালো মানুষ ও সুশিক্ষায় শিক্ষিত হয়ে বাবা-মায়ের স্বপ্ন পূরণ করবে। ভালো মানুষ গড়ার জন্য এ শিশু সদন প্রতিষ্ঠানটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। খাগড়াছড়ি সেনা রিজিয়ন ছাত্রাবাস উন্নয়নের জন্য সবসময় পাশে থাকবে বলেও মন্তব্য করেন অতিথিরা।

এদিন ১৫০জন শীতার্ত শিশু সদন ও অসচ্ছল পরিবারের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ শেষে শিশু সদন ছাত্রাবাসটি পরিদর্শন করেন রিজিয়ন কমান্ডার।

এসময় খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার (জিটুআই) মেজর জাহিদ হাসান,বীর মুক্তিযোদ্ধা ও সাবেক বিএলএফ কমান্ডার রণ বিক্রম ত্রিপুরা,খাগড়াছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্ঞান দত্ত ত্রিপুরাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: শীতবস্ত্র বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন