টেকনাফে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত প্রধান শিক্ষক আটক

আটক

টেকনাফ প্রতিনিধি:
টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীয়া পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত প্রধান শিক্ষক মোঃ ফেরদাউসকে গ্রেফতার করেছে টেকনাফ মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুর ১২টায় টেকনাফ উপজেলা পরিষদ সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। উল্লেখ্য, গত ২ নভেম্বর প্রধান শিক্ষক মোঃ ফেরদাউসের বিরুদ্ধে একই বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রাবেয়া বেগম মুন্নী শ্লীলতাহানীর অভিযোগ এনে উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা শিক্ষা অফিসার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন। রাবেয়া বেগম লিখিত অভিযোগে জানান, প্রধান শিক্ষক তাকে প্রায় সময় উত্ত্যক্ত করে আসছিল। ইতিপূর্বে শিক্ষা অফিসারকে এব্যাপারে মৌখিকভাবে জানানো হলে তিনি তা মিমাংসা করে দেন।

সর্বশেষ ২ নভেম্বর বিদ্যালয় চলাকালীন অফিস কক্ষে আর কোন শিক্ষক না থাকার সুযোগে প্রধান শিক্ষক তাকে শ্লীলতাহানির চেষ্টা করেন। টেকনাফ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার ধর জানান, অভিযোগের প্রেক্ষিতে উভয় পক্ষকে নিয়ে প্রাথমিকভাবে তদন্ত করে দেখা হয়েছে। বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী আইনগত পদক্ষেপ গ্রহনের জন্য সহকারী শিক্ষিকাকে পরামর্শ দেওয়া হয়েছিল। উক্ত পর্রামশের প্রেক্ষিতে রাবেয়া বেগম টেকনাফ মডেল থানায় লিখিত অভিযোগ দাখিল করেন। টেকনাফ মডেল থানার সেকেন্ড অফিসার মো: শাহজাহান সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন করে অভিযোগের সত্যতার প্রমাণ পান।

এ ব্যাপারে টেকনাফের নোয়াখালীয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আবদুর রহমান রহমান বাহার শিক্ষিকাকে শ্লীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষক মোঃ ফেরদাউসকে গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করেছেন। টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন আটকের কথা স্বীকার করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন