টেকনাফে বাসে আগুন : অগ্নিদগ্ধ ২

teknaf pic 18-12-13

উপজেলা প্রতিনিধি, টেকনাফ :

টেকনাফে রাতের অন্ধকারে বাড়ীর সামনে দাঁড়িয়ে থাকা বাসে আগুন দিয়েছে দুবৃর্ত্তরা। এসময় বাসে ঘুমিয়ে থাকা হেলপার ও আগুন নিভাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়েছে চালক। এঘটনায় চালক বাদী হয়ে টেকনাফ মডেল থানায় ডাইরী লিপিবদ্ধ করেছে।

ডাইরী সূত্রে জানা যায়, গত ১৭ ডিসেম্বর মঙ্গলবার  টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লানপাড়ার নুরুল ইসলামের পুত্র বাস চালক আবুল বাশার অবরোধ থাকায় টেকনাফ বাস স্টেশনে বাসটি (কক্সবাজার জ ১১-১৩৪) না রেখে নিরাপত্তার স্বার্থে নতুন পল্লান পাড়ার বাড়ীর সামনে খোলা মাঠে রেখে বাড়ীতে চলে যায়। বুধবার ভোর রাতে হঠাৎ করে আগুনের খবরে গাড়ীর চালক ও এলাকার লোকজন এগিয়ে এসে আগুন নিভানোর চেষ্টা করে।

এ আগুনে গাড়ীর সিট, ফ্যান, জানালার গ্লাস ও বিভিন্ন অংশ পুড়ে প্রায় ৩ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়। এসময় গাড়ীতে ঘুমিয়ে থাকা হেলপার নুরুল ইসলামের পুত্র খায়রুল বশর ও চালক আবুল বাশারের শরীরের কিছু অংশ অগ্নিদগ্ধ হয়। পরে তারা টেকনাফ হাসপাতালে চিকিৎসা নেয়। এ ঘটনায় কে বা কারা জড়িত সনাক্ত করা সম্ভব হয়নি। এঘটনায় চালক বাদী হয়ে টেকনাফ মডেল থানায় সাধারণ ডাইরী দায়ের করেছে।

এব্যাপারে টেকনাফ মডেল থানা ওসি (তদন্ত) দিদারুল ফেরদৌস জানান, এ খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিবেন বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন