টেকনাফে মিনিবাসের ধাক্কায় স্কুল ছাত্রসহ আহত ৫

fec-image

টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদায় কক্সবাজার-টেকনাফের প্রধান সড়কে বেপরোয়া গতির মিনিবাসের ধাক্কায় টমটম গাড়ীর চারস্কুল ছাত্রসহ পাঁচ জন আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে লেদা আইওএম হাসপাতালে ভর্তি করেছে। এর মধ্যে হ্নীলা আল ফালাহ একাডেমীর স্ট্যান্ডার্ড- ৪ এর ছাত্র নুরুল আমিনের অবস্থা আশংকাজনক। তাকে কক্সাবাজার রেফার করা হয়েছে।

২৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টারদিকে হ্নীলা ইউনিয়নের লেদা এলাকার বিজিবি ক্যাম্পের উত্তর পাশের টেকনাফ-কক্সবাজারের প্রধান সড়কের টার্নিং পয়েন্টে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, স্কুল ছাত্রদের নিয়ে কক্সবাজার -টেকনাফ সড়ক দিয়ে টমটম গাড়ি হ্নীলার দিকে যাচ্ছিল। গাড়ীটি লেদা বিজিবি ক্যাম্পের উত্তর পাশে পৌঁছলে টেকনাফমুখী বেপরোয়া গতির মিনিবাস সরাসরি স্পেশাল সার্ভিস (নং- কক্সবাজার -জ- ১১-০২০৫) টমটম গাড়ীকে ধাক্কা দিলে ধুমড়ে মুচড়ে সড়ক থেকে ছিটকে পড়ে।

স্থানীয় ও পথচারীরা দেখতে পেয়ে দ্রুত আহতদের উদ্ধার করে এনজিও পরিচালিত আইওএম হাসপাতালে নিয়ে যায়। আহতরা হচ্ছে আল ফালাহ একাডেমীর স্ট্যান্ডার্ড- ৪ এর ছাত্র নুরুল আমিন। তার অবস্থা আশঙ্কাজনক। তাকে কক্সাবাজার রেফার করা হয়েছে।

অপর আহতরা হচ্ছে হ্নীলা উচ্চ বিদ্যালয়ের ছাত্র আরফাত ও শহিদুল হাসান। তারা উভয় এসএসসি পরিক্ষার্থী। অপরজন হ্নীলা প্রি-ক্যাডেট স্কুলের ছাত্র। এঘটনায় টমটম চালক দমদমিয়ার সবুজ মারাত্মকভাবে আহত হয়। তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে প্রেরণ করা হয়েছ।

টেকনাফ হাইওয়ে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গাড়ি দুটি জব্দ করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন