টেকনাফে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ একজন আটক

fec-image

কক্সবাজারের টেকনাফে কামাল হোছন (৩১) নামের এক ব্যক্তিকে দেশীয় একনলা বন্দুক ও ও কার্তুজসহ আটক করেছে র‌্যাব-১৫।

সোমবার (১৩ নভেম্বর) ভোরে টেকনাফ থানাধীন পূর্ব মহেশখালীয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি হলেন, টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পূর্ব মহেশখালীয়াপাড়ার বাসিন্দা।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, কক্সবাজার র‌্যাব-১৫, এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়ন পূর্ব মহেশখালীয়াপাড়া এলাকায় আব্দুল হাকিমের বসত বাড়িতে একজন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়/অপরাধমূলক কর্মকাণ্ড সংঘটিত করার উদ্দেশ্যে অবৈধ অস্ত্র-গোলাবারুদসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে কামাল হোছন নামে একজনকে আটক করতে সক্ষম হয় র‌্যাব। এ সময় উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির বসতঘর তল্লাশি করে তার হেফাজত থেকে সর্বমোট ১টি দেশীয় একনলা বন্দুক এবং ১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

আটককৃত আসামিকে অস্ত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে সে কোন বৈধ কাগজ পত্র দেখাতে পারেনি এবং অবৈধ অস্ত্র বেআইনিভাবে নিজ হেফাজতে রেখে ভয়ভীতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছে বলে জানায়। এছাড়াও তার বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ডসহ নানাবিধ অভিযোগের সন্ধান পাওয়া যায়।

উদ্ধারকৃত অস্ত্র ও কার্তুজসহ আটক আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও র‌্যাব নিশ্চিত করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন