টেকনাফে র‌্যাবের অভিযানে অপহৃত যুবকসহ ২ অপহরণকারী আটক

20120310183002

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে মুক্তিপণের ৩ লাখ টাকা আদায়কালে ২ অপহরণকারীকে আটক ও অপহৃত ১ যুবককে উদ্ধার করেছে র‌্যাব। ১৬ জুলাই রাত ১১ টায় টেকনাফ পৌরসভার মংগ্রী মার্কেটে এ ঘটনা ঘটে। উদ্ধার হওয়া যুবক ঢাকা ডেমরা এলাকার আনোয়ার হোসেনের ছেলে তৌফিক হোসেন তারেক(২৪)।

বিশেষ সূত্রে জানা যায় গত ১০ জুলাই তৌফিক ঢাকা থেকে টেকনাফ আসে, এসময় টেকনাফের ২ যুবক তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে জিম্মি করে মুক্তিপণ হিসাবে ৩ লাখ টাকা দাবী করে পরিবারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে। তৌফিকের পিতা আনোয়ার হোসেন দেন দরবারের পর আড়াই লাখ টাকা দিতে সম্মতি জ্ঞাপন করায় একটি বিকাশ নম্বর নেন। এ ফাঁকে তিনি কক্সবাজার র‌্যাব- ৭ এর সাথে যোগাযোগ করে টাকা প্রদানের সময় র‌্যাব সাদা পোষাকে টেকনাফের বিকাশের টাকা লেনদেনের স্থানে অবস্থান করে অপহৃত যুবকসহ ২ জনকে আটক করতে সক্ষম হন।

আটককৃত টেকনাফের ২ যুবক হচ্ছে সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকার হোছন আহমদের পুত্র নুরুল আমিন (২০) ও গোদারবিল এলাকার লোকমান হাকিমের পুত্র আলী হোসেন (৩৬)। এ সময় অপহৃত তৌফিক বাবাকে র‌্যাবের সাথে দেখতে পেলে পিতা -ছেলের মধ্যে এক করুণ অবস্থার সৃষ্টি হয়। আটককৃতদের টেকনাফ থেকে ককসবাজার র‌্যাব ৭ এর কার্যালয়ে নেয়া হয়েছে।

এদিকে এ ঘটনার সাথে ইয়াবা লেনদেনের সম্পৃক্ততা থাকতে পারে বলে মনে করছেন অভিজ্ঞ মহল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন