টেকনাফে সড়কে দূর্ঘটনায় আহত ৩

teknaf pic 07-12-14

স্টাফ রিপোর্টার, কক্সবাজার : 

টেকনাফে সড়ক দুর্ঘটনায় ৩ জন আহত হয়েছে। এর মধ্যে আহত বাস চালক ও হেলপারসহ দুই জনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রবিবার সকাল ৯ টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের স্পেশাল বাস (চট্রমেট্রো-চ-১১-১৪৫৬) গুলফরাজ দমদমিয়া কেয়ারী থেকে টেকনাফ আসার পথে বরইতলী উঠনি এলাকায় অপর দিকে থেকে আসা মোটর সাইকেলের সাথে ধাক্কা লাগে। এ সময় বাস চালক মোটর সাইকেল আরোহীকে রক্ষা করতে গিয়ে বাসটি ব্রীজের রেলিং আটকে পড়ে। তবে রেলিং আটকে পড়ায় অল্পের জন্য বাসটি বরইতলী খাল থেকে রক্ষা পায়। এদিকে বাসে কোন যাত্রী না থাকায় বড় ধরনের দূর্ঘটনার থেকে রক্ষা হয় বলে জানিয়েছেন এলাকাবাসী।

এ ঘটনায় বাস হেলপার উখিয়া উপজেলার বালুখালী এলাকার আক্তার মোল্লার ছেলে রুস্তম আলী (২৬), মোটর সাইকেল আরোহী টেকনাফ পৌরসভার কায়ুখকালী পাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে হাফেজ আব্দুল্লাহ(৩২) ও চালক আবু বক্কর আহত হয় বলে জানা গেছে।

পরে স্থানীয়রা হেলপার রুস্তম আলী ও মোটর সাইকেল আরোহী হাফেজ আব্দুল্লাহকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মাহমুদা আক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। তবে হেলপার রুস্তম আলী বাম পায়ের দুইটি আঙ্গুল ঘটনাস্থলে বিছিন্ন হয়ে যায় বলে জানা গেছে।

টেকনাফ ট্রাফিক বিভাগের ইনর্চাজ টিএসআই জাহাঙ্গীর আলম দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছেনা বলে জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন