দীঘিনালায় চালককে মারধর ও গাড়ি ভাংচুর, দুই ঘন্টা যান চলাচল বন্ধ

dighinala(khagrachari)-picture-(2)-07-03-2017 copy

নিজস্ব প্রতিনিধি,

দীঘিনালায় বৃষ্টির পানি পথচারির গায়ে পড়ায় এক চালককে মারধর করেছে কয়েক উপজাতী যুবক। এসময় গাড়ির দুটি গ্লাসও ভাংচুর করে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে দীঘিনালা বাসটার্মিনাল এলাকায়। এঘটনায় বিক্ষুব্ধ বাস শ্রমিকরা দীঘিনালা খাগড়াছড়ি সড়কে সকল প্রকার যান চলাচল বন্ধ করে দেয়।

জানা যায়, মঙ্গলবার বৃষ্টি চলাকালীন সময়ে ফেনী থেকে ছেড়ে আসা শান্তি পরিবহন’র একটি বাস দীঘিনালা বাসটার্মিনাল প্রবেশ করার সময় এক পথচারীর গায়ে বৃষ্টির পানি ছিটকে পড়ে। এঘটনায় ৩/৪ উপজাতী যুবক এসে শান্তি পরিবহন গাড়ির চালক আপ্রুসি মারমাকে মারধর করে এবং গাড়ির গ্লাস ভাংচুর করে। এঘটনায় উত্তেজিত শ্রমিকরা বিকাল ৫টা থেকে খাগড়াছড়ি দীঘিনালা সড়কে সকল প্রকার যান চলাচল বন্ধ করে দেয়।

এব্যাপারে শান্তি পরিবহনের চালক আপ্রুসি মারমা জানান, ঘটনার সময় প্রচুর বৃষ্টি পড়ছিল। গাড়িটি টার্মিনালে পার্কিং করার পরপরই কয়েক উপজাতী যুবক এসে আমাকে মারধর শুরু করে। এসময় তারা গাড়ির গ্লাস ভাংচুর করে। এব্যাপারে খাগড়াছড়ি জীপ, বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন এর দপ্তর সম্পাদক নাজিম উদ্দীন ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার উপযুক্ত বিচারের আশ্বাসে শ্রমিকরা তাদের অবরোধ তুলে নিয়েছে এবং এখন সকল প্রকার যান চলাচল স্বাভাবিক হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন