দীঘিনালায় বিএনপির হামলায় আ.লীগের ৩ নেতা আহত, মোটরসাইকেলে আগুন

fec-image

দীঘিনালায় বিএনপির হামলায় আওয়ামী লীগের তিন নেতাকর্মী আহত হয়েছে। এঘটনায় আহতদের দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।তবে আওয়ামী লীগ এ হামলায় বিএনপিকে দায়ী করলেও ঘটনার অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে উপজেলা বিএনপি। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৩ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বেতছড়ি এলাকায়।

জানাযায়, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে মেরুং উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে মিটিং শেষ করে ফেরার পথে, বেলছড়ি এলাকায় পৌঁছলে বিএনপি ও সহযোগী সংগঠনের বেশ কিছু নেতা অতর্কিত হামলা করে এবং একটি মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

এ ঘটনায় বেতছড়ি ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. জসিম (৩২), সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান (২৫), সদস্য সচিব সাইদুল ইসলাম (৪১) আহত হন। আহতদের উদ্ধার করে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক উপসহকারী কমিনিউটি মেডিকেল অফিসার ডা. সুগত প্রিয় চাকমা জানান, আহত ৩ জনের মধ্যে দুজনের অবস্থা গুরুতর, তাই তাদের ভর্তি করা হয়েছে।

এবিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সফিক জানান, মেরুং উত্তর ইউনিয়ন আ.লীগ কার্যালয়ে দলীয় সভা শেষ করে ফেরার পথে, বেলছড়ি এলাকায় রাতের অন্ধকারে বিএনপির নেতাকর্মীরা অর্তকিত হামলা করে এবং তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এতে ওয়ার্ড যুবলীগের তিন নেতাকর্মী গুরুতর আহত হন।

তবে এবারের দীঘিনালা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. জয়নাল আবেদীন ঘটনার অভিযোগ অস্বীকার করে জানান, ঘটনার সময় ঘটনাস্থলে আমাদের কোন নেতাকর্মী উপস্থিত ছিলেন না। ঘটনাটি সম্পূর্ণ বানোয়াট। তিনি আরো জানান, এ ধরনের সাজানো ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় সাইদুল ইসলাম বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আগুন, দীঘিনালা, বিএনপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন