দীঘিনালায় বিজিবি’র উপর হামলার ঘটনায় আটক ৬, তিন দিনের রিমান্ডে ২ জন

khagrachari pic-(02), 11-06-2014

মোঃ আল আমিন:

খাগড়াছড়ির দীঘিনালার ৫১ বিজিবি ব্যাটালিয়নে হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছয় জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেল ৩টার দিকে খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চার জনকে এবং বিকেল ৪টার দিকে বাকি দুই জনকে আটক করা হয়েছে।

খাগড়াছড়ি সদর হাসপাতাল থেকে আটকৃতরা হলেন- গোপা রাণী চাকমা (৩৫), ফুল রাণী চাকমা (৫০), মায়া রাণী চাকমা (৩৫) ও অপসরি চাকমা (২১)। তারা সদর হাসপাতালে চিকিৎসাধীন। আটক বাকি দুই জন হলেন- স্নেহ কুমার চাকমা (৬০) ও প্রদীপ চাকমা (৬০)। তাদের খাগড়াছড়ি সদর থানায় রাখা রয়েছে।

দীঘিনালা থানার তদন্ত কর্মকর্তা (ওসি) ইসরাফিল মজুমদার আটকের বিষয়টি নিশ্চিত করে পার্বত্যনিউজকে জানান, আটকরা সবাই মামলার এজাহারভুক্ত আসামি। তাদের মধ্যে স্নেহ কুমার চাকমা ও প্রদীপ কুমার চাকমাকে তিনদিন করে রিমান্ড দিয়েছেন আদালত। বাকি চারজনকে হাসপাতাল থেকে ছাড় দিলে আদালতে তোলা হবে বলে জানান তিনি।

গত মঙ্গলবার দীঘিনালার ৫১ বিজিবি ব্যাটালিয়ন নির্মাণ নিয়ে স্থানীয়দের সঙ্গে বিজিবি-পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বিজিবির ৬ সদস্যসহ ২২ জন আহত হয়। ঘটনার পরের দিন বুধবার সন্ধ্যায় হামলার ঘটনায় দীঘিনালা থানায় একটি মামলা দায়ের করা হয়। সুবেদার মেজর গোলাম রসুল ভূইয়াঁ বাদী হয়ে ১১১ জনের নাম উল্লেখ করে আরো এক থেকে দেড়শ জনকে অজ্ঞাত দেখিয়ে মামলাটি দায়ের করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন