দীঘিনালা ডিগ্রী কলেজে একাদশ শ্রেনিতে অনলাইন ভর্তির ফল প্রকাশ: ভর্তি প্রক্রিয়া শুরু

Dighinala college pic 

উপজেলা প্রতিনিধি, দীঘিনালা:

 খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার একমাত্র বেসরকারি উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান দীঘিনালা ডিগ্রী কলেজ’র ২০১৪-১৫ শিক্ষাবর্ষের একাদশ শ্রেনিতে অনলাইন ভর্তি ফরমের ফলাফল প্রকাশ করা হয়েছে। গতকাল ২২ জুন রবিবার দুপুর ২টার পর এই ফলাফল প্রকাশ করা হয়।

এতে মোট তিনটি বিভাগে, মানবিক, বানিজ্য ও বিজ্ঞান শাখায় ধারাবাহিক মেধানুসারে ফলাফল দেয়া হয়। মেধানুসারে মানবিক শাখায় ৪০৭ জন, বানিজ্য শাখায় ২২১ জন ও বিজ্ঞান শাখায় ১০৭ জন ভর্তির সুযোগ পেয়েছেন। মানবিক শাখায় সর্বনিম্ন পয়েন্টে নেয়া হয়েছে ৩.২৫, বানিজ্য শাখায় সর্বনিম্ন পয়েন্টে ১.৮১ ও বিজ্ঞান শাখায় সর্বনিম্ন পয়েন্টে নেয়া হয়েছে ২.১৯ পর্যন্ত।

 ফলাফল প্রকাশের পর ২৩ জুন থেকে ২০১৪-১৫ শিক্ষাবর্ষের উর্তিন্নদের ভর্তি প্রক্রিয়া শুরু হয়েছে। ২৩ জুন থেকে শুরু হয়ে ভর্তি প্রক্রিয়া চলবে ২৮ জুন পর্যন্ত।

উল্লেখ্য, গত ২৮ মে থেকে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রনালয় ও বোর্ড কর্তৃক অনুমোদিত শুধুমাত্র টেলিটক প্রি-প্রেইড মোবাইল থেকে  একাদশ শ্রেনিতে ভর্তির ফরম সংগ্রহের সুবিধা শুরু হয়ে চলে ১২ জুন পর্যন্ত। অনলাইন এসএমএস’র ফরম সংগ্রহের সুবিধায় খাগড়াছড়ি জেলার দুটি কলেজ অন্তর্ভুক্ত হয়। যারমধ্যে একটি দীঘিনালা ডিগ্রী কলেজ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন