দীঘিনালা ডিগ্রী কলেজে একাদশ শ্রেণীতে ভর্তিচ্ছুক ছাত্র-ছাত্রীরা প্রথমবারের মত পাচ্ছে অনলাইন এসএমএস সুবিধা

Dighinala Degree College

দিদারুল আলম রাফি, উপজেলা প্রতিনিধি, দীঘিনালা:

খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান ‘দীঘিনালা ডিগ্রী কলেজ’এ ২০১৪ সালের একাদশ শ্রেনিতে ভর্তিচ্ছুক ছাত্র-ছাত্রীরা প্রথম বারের মত পাচ্ছে অনলাইনর মাধ্যমে এসএমএস’এ ফরম পূরনের সুবিধা। এই সুবিধা দিচ্ছে টেলিটক বাংলাদেশ লিমিটেড।

সারাদেশব্যাপী শুরু হওয়া এই এই ভর্তি প্রক্রিয়ার সুবিধা গত ২৮ মে থেকে শুরু হয়েছে দীঘিনালা কলেজে। এই ভর্তি প্রক্রিয়া চলবে আগামী ১২ জুন পর্যন্ত।

কলেজ সূত্রে জানা গেছে, এবার ভর্তি প্রক্রিয়া অনলাইনে হওয়ায় ফরম সংগ্রহের ক্ষেত্রে জিপিএ নির্ধারন করা হয়েছে সর্বনিম্ন ১.৫ পর্যন্ত। যেসব ছাত্রছাত্রীর জিপিএ ১.৫ এর কম তারা এবার দীঘিনালা কলেজে ফরম সংগ্রহ করতে পারবে না। ২৮ মে থেকে শুরু হওয়া এই প্রক্রিয়া চলবে ১২ জুন পর্যন্ত। এরপর মেধানুসারে ফলাফল ঘোষনা হবে ২২ জুন এবং ভর্তি কার্যক্রম শুরু হবে ২৩ জুন থেকে।

এদিকে, প্রথমবারের মত অনলাইন এসএমএস এর মাধ্যমে ভর্তি ফরম সংগ্রহের সুবিধা থাকায় অনেক আনন্দের সাথেই এসএমএস এ ফরম সংগ্রহ করছেন ছাত্র-ছাত্রীরা। তবে এই সুবিধা প্রথমবারের মত হওয়ায় এসএমএস করার ক্ষেত্রে অনেকে একটু সমস্যায় পরলেও সবাই অনেক আনন্দের সাথেই এসএমএস এ ফরম সংগ্রহ
করছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন