দুইদিন পরও উখিয়ায় নিখোঁজ ব্যবসায়ী জসিমের হদিস মেলেনি, শঙ্কায় স্বজনরা

fec-image

কক্সবাজারের উখিয়ায় এক ব্যবসায়ী নিখোঁজ হওয়ার দুইদিন গত হলেও হদিস মেলেনি। শঙ্কিত স্বজনরা। এদিকে নিখোঁজ স্বামী জসিম উদ্দিনের সন্ধান পেতে উখিয়া থানা পুলিশ ও র‌্যাব-১৫ এর সহযোগিতা চেয়ে লিখিত আবেদন করেছেন দুই সন্তানের জননী জোসনা আকতার।

জানা গেছে, দীর্ঘদিন ধরে উখিয়া উপজেলা হলদিয়াপালং ইউনিয়নের ১নং ওয়ার্ডের পশ্চিম মরিচ্যা এলাকার বাসিন্দা ছলিম উল্লাহর ছেলে জসিম উদ্দিন (৩৫) মরিচ্যাবাজারস্থ নাঈমা এন্টারপ্রাইজ নামীয় ডিলার ব্যবসা পরিচালনা করে আসছে। ঘটনার দিন ১০ ফেব্রুয়ারি রাত সাড়ে ১২টার দিকে সে মরিচ্যা বাজার এলাকা থেকে সে নিখোঁজ হয়।

এ ব্যাপারে নিখোঁজ জসিম উদ্দিনের স্ত্রী জোসনা আকতার কান্না জড়িত কণ্ঠে বলেন, আমার স্বামীর সাথে কারো বিরোধ নেই। গত দুই দিন নিখোঁজ স্বামীর সন্ধান পায়নি এখনো। আমার স্বামীকে অক্ষত অবস্থায় ফিরে পেতে প্রশাসনের সর্বোচ্চ সহযোগিতা চাই।

তিনি বলেন, ঘটনার দিন রাত ১১টার দিকে স্বামীর সাথে ফোনে কথা হলে কিছু বাজার নিয়ে আসার জন্য বলি। পরে রাত সাড়ে ১২টার দিকেও বাড়ি না ফেরায় পুনরায় মোবাইলে চেষ্টা করলে তার ব্যবহৃত ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়। সারারাত না ফেরায় ভোর পৌনে ৫টার দিকে পরিবারের লোকজনসহ ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে দেখি অফিস কক্ষে একটি তালা লাগানো ছিল। পাশে গোডাউনের শার্টারটি খোলা ছিল।

এ ব্যাপারে তার চাচা ও পার্শ্ববর্তী ব্যবসায়ী মৃত হাবিব উল্লাহর ছেলে শামশুল আলম বলেন, সে অনেক কষ্ট করে তার ব্যবসা পরিচালনা করে আসছে। কোম্পানী গুলোর সাথেও তার লেনদেন ভালোভাবে চলছে। ঘটনার দিন রাত ১০টার দিকে তার আমার শেষ কথা হয়। কখন, কিভাবে সে নিখোঁজ হয়েছে সে ব্যাপারে কিছু জানিনা। পরেরদিন শুনেছি।

হলদিয়াপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী বলেন, যতটুকু জেনেছি নিখোঁজ ব্যবসায়ী জসিম উদ্দিন একজন শান্ত প্রকৃতির লোক। তার সাথে কারো কোন ধরণের বিরোধ নেই। নিখোঁজের পরিবারকে আইনী সহযোগতা নেওয়ার পরামর্শ দিয়েছি।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সঞ্জুর মোর্শেদ বলেন, বিষয়টি জেনেছি। পুলিশ নিখোঁজ ব্যক্তিকে অক্ষত অবস্থায় উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন