বান্দরবানের আলীকদমে এমএনপি সন্ত্রাসী কর্তৃক গতরাতে দুই বাঙালী নারী গণধর্ষণ ও দুই অপহরণ

গণধর্ষণ

আলীকদম প্রতিনিধি:
বান্দরবানের আলীকদম উপজেলার ডলু ঝিরি এলাকায় উপজাতীয় সন্ত্রাসী সংগঠন এমএনপি সন্ত্রাসীরা দুই বাঙালী নারীকে ধর্ষণ ও দুইজনকে অপহরণ করেছে। একই সাথে ৭/৮টি বাঙ্গালী পরিবারের ওপর হামলা চালায় ম্রো ন্যাশনাল পার্টির (এমএনপি) সন্ত্রাসীরা। গত মঙ্গলবার দিবাগত রাত দশটার দিকে এ ঘটনা ঘটে। ধর্ষিতা ও অপহৃতদের উদ্ধারে সেনাবাহিনী ও পুলিশ অভিযানে নেমেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার তৈনখালের ডলু ঝিরি এলাকায় স্থানীয় মুরুংদের সাথে জমির দখল নিয়ে বিরোধ চলছিল বাঙ্গালী কৃষকদের। এ ঘটনার জেরে গত মঙ্গলবার রাত দশটার দিকে ৩০/৪০ জনের এমএনপি সন্ত্রাসী ডলু ঝিরি এলাকার ৭/৮টি বাঙ্গালী পরিবারের ওপর অতর্কিত হামলা চালায়। রাতের আধারে হামলার সময় বাঙ্গালীদের পালিত কুকুর আওয়াজ করতে থাকলে সন্ত্রাসীরা ৩টি কুকুরকে গুলি করে মেরে ফেলে। এসময় ১০/১৫ রাউন্ড ফায়ারা করে তারা।

প্রত্যক্ষদর্শীর বরাতে স্থানীয় গোয়েন্দা সূত্রে জানা গেছে, এ সময় এমএনপি সন্ত্রাসীরা দুইজন মেয়েকে পালাক্রমে ধর্ষণ করে। এরমধ্যে একজন গৃহবধু। সন্ত্রাসীরা বসতিঘর থেকে ৮টি মোবাইল লুট ও বাড়ি ঘর ভাংচুর করে। ফিরে যাওয়ার সময় সন্ত্রাসীরা খুরশিদা বেগম (২৫) ও তার স্বামী সব্বির আহমদ (৩৫) কে ধরে নিয়ে যায়। অপর ২২ বছর বয়সী বাঙালী মেয়ে অবিবাহিত।

এমএনপি সন্ত্রাসীদের হামলার সময় কৌশলে পালিয়ে আত্মরক্ষা করেন ওমর আলী, মোঃ হোসেন, সাদ্দাম হোসেন, মোঃ মিয়া ও নুরুং ইসলাম। তারা উপজেলা পূর্ব পালং পাড়ার বাসিন্দা বলে জানা গেছে।

এ ব্যাপারে আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হোসাইন জানান, সকালে ঘটনাস্থলে পুলিশ ও সেনাবাহিনী পৌঁছেছে। তাদের না ফেরা পর্যন্ত প্রকৃত ঘটনা জানা যাচ্ছেনা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন