নতুন ব্যবসা করবেন অপু বিশ্বাস

fec-image

২০২৪ সালে ঢালিউড কুইন খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস তার ‘অপু-জয় প্রোডাকশন হাউস’ থেকে নতুন অনেক সিনেমা নির্মাণের পরিকল্পনা করছেন বলে জানিয়েছেন।

সংবাদমাধ্যমকে অপু বলেন, ‘এর বাইরে আমি একটু অন্যদিকে ফোকাস দিতে চাই। নতুন কিছু ব্যবসার পরিকল্পনা করেছি। পুরোনো ব্যবসা তো আছেই। নতুন বছরে মূল ফোকাসটাই থাকবে সেদিকে।’

কিন্তু নতুন ব্যবসার পরিকল্পনার বিষয়ে মুখ খুলতে নারাজ এই অভিনেত্রী। অপু বলেন, ‘এটি এখনই বলা যাবে না। সবকিছু চূড়ান্ত করার পরই জানাব। আর এ ঘোষণা খুব শিগগিরই আসবে।’

অপু বিশ্বাসের কথা উঠলেই চিত্রনায়ক শাকিব খানকে কেন্দ্র করে উঠে আসে চিত্রনায়িকা শবনম বুবলীর প্রসঙ্গও। রোববার (৩১ ডিসেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি ছবি শেয়ার করে পোস্ট দিয়েছেন বুবলী। সবাইকে ২০২৪ সালের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

বুবলী তার ফেসবুক পোস্টে লিখেছেন, আমি সাংবাদিক, পরিচালক, প্রযোজক, সহকর্মী, স্ক্রিপ্ট রাইটার, টেকনিশিয়ান, আমার পরিবারের সদস্য, শ্রোতা, শুভাকাঙ্ক্ষী এবং প্রিয় ভক্তদের ধন্যবাদ জানাই আমাকে এবং আমার কাজকে ভালোবাসার জন্য এবং ২০২৩ সালকে এত সুন্দর করে তোলার জন্য।

ওই পোস্টে সবার দোয়া চেয়ে চিত্রনায়িকা আরও লিখেছেন, ২০২৪ সালেও আমাকে আপনাদের দোয়া ও ভালোবাসায় রাখুন। আপনাদের সবাইকে অনেক অনেক ভালোবাসি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপু বিশ্বাস, চিত্রনায়িকা শবনম বুবলী, ব্যবসা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন