নাইক্ষ্যংছড়িতে নতুন ইউএনও সাদিয়া আফরিন কচি’র যোগদান

বাইশারী প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করেছেন চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার ভূমি সহকারি কমিশনার (এসি ল্যান্ড) সাদিয়া আফরিন কচি।

গেল ১৯ জুন দায়িত্ব বুঝে নিয়ে বৃহস্পতিবার (২১ জুন) প্রথম কর্মদিবস হিসেবে অফিস করেছেন। নবাগত ইউএনও সাদিয়া আফরিন কচি যোগদানের আগে বান্দরবান জেলা সহকারি ম্যাজিস্ট্রেট, আরডিসি এবং চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) দায়িত্ব পালন করেছিলেন।

১ম কার্য দিবসের দিনে নবাগত নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি এবং বিদায়ি নির্বাহী কর্মকর্তা এসএম সরওয়ার কামালের সঙ্গে উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারী সৌজন্য সাক্ষাৎ করে ফুল দিয়ে বরণ করে নেন এবং বিদায়ি ইউএনও’কে ফুলের তোড়া দিয়ে বিদায়ি শুভেচ্ছা জানান।

এছাড়া অফিস চলাকালীন সময়ে নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি’র সঙ্গে জনপ্রতিনিধি, স্থানীয় ও সুধীজন সাক্ষাৎ করেন।

এসময় নবাগত নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি সাংবাদিকদের বলেন, আমি নাইক্ষ্যংছড়ির ইউএনও হিসেবে আজকে যোগদান করেছি। সরকারী দায়িত্ব পালনে আমি কঠোর হব, যে কোন ধরনের বেআইনী তৎপরতা কাউকে করতে দেয়া হবে না। সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের সুফল যাতে করে সাধারণ মানুষ ভোগ করতে পারেন এ জন্য সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।

উপস্থিত সকলেই এই নির্দেশনা শুনে সাধুবাদ জানিয়ে নবাগত নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচিকে শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, ৩০তম বিসিএস ব্যাচের কর্মকর্তা সাদিয়া আফরিন কচির বাড়ি কক্সবাজার জেলার রামু উপজেলার পূর্ব জোয়ারিয়ানালা। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও এক ছেলে সন্তানের জননী। তার স্বামী ডা. মো. ইউনুছ কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি অধ্যাপক বলে জানা গেছে।

নবাগত নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি দায়িত্ব পালনকালে সর্বমহলের সহযোগিতা কামনা করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন