নাইক্ষ্যংছড়িতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার “বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩ (বালক অনূর্ধ্ব -১৭) প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৫ জুন) বিকাল ৪টার দিকে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমেন শর্মা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই খেলার উদ্বোধন ঘোষণা করেন।

ছাত্রলীগ নেতা জসিম উদ্দিনের পরিচালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানি, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী ইনচার্জ হাবিব আহসান সবুজ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আবদুস সাত্তার, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহবায়ক আবদুল হামিদ, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ সদস্যা রাসেদা বেগম, বাইশারী খেলোয়াড় এসোসিয়েশনের সভাপতি রেজাউল হক ভুট্টো, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু, বাইশারী ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি সাজ্জাদ হোসেন রিফাত প্রমুখ।

উপজেলা প্রশাসনের আয়োজনে বাইশারী ইউনিয়ন পরিষদের ব্যবস্থাপনায় প্রথম দিনের খেলায় অংশ গ্রহণ করেন নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন ফুটবল একাদশ বনাম – বাইশারী ইউনিয়ন ফুটবল একাদশ। খেলার প্রথমার্ধে বাইশারী ইউনিয়ন ফুটবল একাদশ নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন ফুটবল একাদশকে এক গোল করে খেলাকে এগিয়ে নিয়ে যায়। খেলার দ্বিতীয়ার্ধে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন ফুটবল একাদশের পক্ষে আর কোন ধরনের গোল পরিশোধ করতে না পারায় বাইশারী ইউনিয়ন ফুটবল একাদশ ১ গোলে জয় লাভ করতে সক্ষম হয়েছে।

খেলায় ম্যান অবদ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন বাইশারী ইউনিয়ন ফুটবল একাদশের গোল রক্ষক জালাঅং মার্মা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নাইক্ষ্যংছড়ি, বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন