নাইক্ষ্যংছড়ি বিএনপির ও জেএসএস’র অর্ধশতাধিক নেতাকর্মী আ’লীগে যোগদান

 

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক ও ইউপি সদস্য ফয়েজ উল্লাহ ও ধুংরী হেডম্যান পাড়ার কারবারী-জেএসএস এর সহ সভাপতি চাইচি অং কারবারীর নেতৃত্বে অর্ধ শতাধিক নেতৃকর্মী আওয়ামী লীগে আনুষ্ঠানিকভাবে যোগদান করেছেন।

মঙ্গলবার (২৭মার্চ) সকাল ১০টায় নাইক্ষ্যংছড়ি জেলা পরিষদ ডাক বাংলোতে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র হাতে ফুলে দিয়ে এসব নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগদান করেন।

এসময় যোগদানকারী বিএনপি ও জেএসএস থেকে আসা নেতা কর্মীদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য বাবু লক্ষীপদ দাশ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, নাইক্ষংছড়ি উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ক্যাউচিং চাক, যুগ্ন আহবায়ক আবু তাহের কোম্পানী, আওয়ামী লীগ নেতা অধ্যাপক শফিউল্লাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীর, সদস্য সচিব মো. ইমরান মেম্বার প্রমুখ।

যোগদান অনুষ্টানে পার্বত্য প্রতিমন্ত্রী বলেন, অতিতের ন্যায় বর্তমানেও পার্বত্য অঞ্চলে সরকার ব্যাপক উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। আগামী একাদশ জাতীয় সংসদ নিবাচনে নৌকা প্রতিক নিয়ে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখবে। তিনি আরও বলেন, বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশের পরিণত হয়েছে। এই সাফল্যকে ধরে রাখতে পূণরায় নৌকা মার্কায় ভোট চান তিনি।

এদিকে নাইক্ষ্যংছড়ি বিএনপি তৃণমূল পর্যায়ে প্রভাবশালী নেতারা আওয়ামীলীগে যোগদানের বিষয়টি এলাকায় টপ অব দ্যা টাউনে পরিণত হয়েছে।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন