নাইক্ষ‍্যংছড়িতে মিছিল-গণসংযোগে নৌকার সমর্থক গোষ্ঠীর ভোট প্রার্থনা

fec-image

পার্বত্য বান্দরবান জেলার নাইক্ষ‍্যংছড়ি সদর ইউনিয়নের অলিতে-গলিতে মিছিলে-গণসংযোগে নৌকার সমর্থক গোষ্ঠী নৌকা মার্কার জন্যে ভোট প্রার্থনা করেছেন। একদল মিছিলে-স্লোগানে গণসংযোগ করেছেন। অপরদল গণসংযোগ ও লিফলেট বিতরণ করার মাধ্যমে ভোটারদের দ্বারে দ্বারে ভোট ভিক্ষা চেয়ে নৌকা প্রতীকের প্রার্থী বীর বাহাদুর উশৈসিংয়ের সালাম পৌঁছে দিয়েছেন।

এছাড়া আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ছাত্রলীগ নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখা কর্তৃক নৌকার সমর্থনে মিছিল ও গণসংযোগ করেছে।

মঙ্গলবার বিকেলে কয়েক ঘণ্টা ধরে নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের আয়োজন সদর ইউনিয়নে ছাত্রলীগ সভাপতি ইরফান মাহাবুব রায়হানসহ নেতারা নৌকার সমর্থনে মিছিল সহকারে গণসংযোগ করে। তারা উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ ও পথসভা করে বীর বাহাদুরের সালাম পৌঁছে দেন ও নৌকার জন্যে ভোট চান।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের উপজেলা কমিটির সাধারণ সম্পাদক চোচুমং মার্মা, উপজেলা
ওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, মো. ইব্রাহিম আজাদ, নাইক্ষ্যংছড়ি উপজেলা কৃষকলীগ সাইফুদ্দিন মামুন শিমুল, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সদর শাখার সভাপতি ফাহিম ইকবাল চৌধুরী খাইরু, নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ, হাজী এম এ কালাম কলেজ সাধারণ সম্পাদক, আবরার, মাইনুল ইসলাম রিয়াজু, আশিকুর রহমান ও মংসিহ্লা মার্মা প্রমুখ।

এদিকে নৌকা প্রতীকের আরেকদল নিরলসকর্মী নাইক্ষ্যংছড়ি সদরের ব্যবসায়ী পাড়া, ঘিলাতলী, ঠান্ডা ঝিরি ও মন্ডল্যা ঘোনায় ভোটারদের দ্বারে দ্বারে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

তারা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড ও জনকল্যাণধর্মী কাজের ফিরিস্তি তুলে ধরেন। এতে অংশ নেন, সদর ইউনিয়ন আওয়ালীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো ফরিদ উল্লাহ,কৃষকলীগের মিজানুর রহমান, স্বেচ্ছাসেবকলীগের আবছার উল্লাহফরহাদ শহীদি ও আব্দুল হান্নান প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, নাইক্ষ্যংছড়ি, মিছিল-গণসংযোগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন