রামুতে প্রার্থীর বিরুদ্ধে হামলায় অংশ গ্রহণের অভিযোগ

DSCN6802 (1) copy

নিজস্ব প্রতিনিধি:

রামু উপজেলার কচ্ছপিয়ায় বিএনপি’র ধানের শীষ প্রতিকের প্রার্থী আবু ইসমাইল মোহাম্মদ নোমান ও তার সমর্থকদের হামলায় আওয়ামী লীগের ৪ নেতাকর্মী আহত হয়েছেন বলে অভিযোগ করেছে স্বেচ্ছাসেবকলীগের সভাপতি । শনিবার দুপুরে উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের নারিকেল বাগান সংলগ্ন সড়কে এ হামলার ঘটনা ঘটে। আহতদেরকে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

এই ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক মো. আবু বক্কর ছিদ্দিক, ফতেখাঁরকুল (সদর) ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আজিজুল হক আজিজ, শ্রমিকলীগ সভাপতি আল আমিন আহত হয়েছেন।

আহত আজিজুল হক আজিজ জানান, বিএনপি’র প্রার্থী নোমান নিজেই তার সন্ত্রাসী বাহিনী নিয়ে তাদের উপর অতর্কিত ভাবে হামলা চালান। একপর্যায়ে আগ্নেয়াস্ত্র বের করে তাদেরকে হত্যার হুমকি দেয় নোমান। উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. আবু বক্কর ছিদ্দিক জানান, হামলাকারীরা তার কাছ থেকে ব্যাগ ও নগদ ৬৬ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে।

সহকারী রিটার্ণিং অফিসার রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম সেলিনা কাজী বলেন, এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। তবে নির্বাচনে বড় কোন ঘটনা ঘটেনি।

এদিকে, শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত রামু উপজেলার ৫টি ইউনিয়নে ৫ম দফায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। দু’একটি কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও শান্তিপূর্ণ ভাবে ভোগ গ্রহণ শেষ হয়েছে

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন