‘নির্বাচনে বদিকে যারা ভয় পান, তারাই কেবল এমপি বদির বিপক্ষে’

unnamed-copy

টেকনাফ প্রতিনিধি:

দূর্নীতি দমন কমিশনার (দুদক) এর দায়ের করা একটি মামলায় গত ২ নভেম্বর আদালতের রায়ে ৩ বছরের কারাদণ্ড হয়েছে উখিয়া টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদির। ওই মামলার রায়ে ১০ লাখ টাকা জরিমানাও করা হয়েছে। এ রায়ের পর থেকে কারাগারের রয়েছেন এমপি বদি।

তারই মুক্তির দাবীতে টেকনাফ উপজেলা আওয়ামী লীগ তার সহযোগী সংগঠনের উদ্যোগে মঙ্গলবার বিকালে টেকনাফ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ এর সভাপতিত্বে টেকনাফ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুরের সঞ্চালনায় গণসমাবেশ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গণসমাবেশে বক্তারা দুদকের দায়ের করা মামলা থেকে উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আব্দুর রহমান বদিকে আইনী প্রক্রিয়ায় অবিলম্বে মুক্তির দাবী করেন। তারা বলেন, এমপি বদি দূর্নীতিবাজ নয়, তিনি একজন বৈধ ব্যবসায়ী। তিনি পর চার চার বার ব্যবসায়ী হিসেবে শ্রেষ্ঠ করদাতা নির্বাচিত হয়েছেন। এমপি বদির বিরুদ্ধে আদালতে ছয়টি অভিযোগের মধ্যে পাঁচটি বিষয়ে বেকসুর খালাস পেয়েছেন। তিনি কখনো দূর্নীতি করেন নাই। দলের একটি কুচক্রীমহল তার জনপ্রতিয়তায় ঈষান্বিত হয়ে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। ইহা একটি তাদের অংশ। বক্তারা আরো দাবী করে বলেন, নির্বাচনে বদিকে যারা ভয় পান, তারাই কেবল এমপি বদির বিপক্ষে। এমপি বদির অনুপস্থিতে টেকনাফ -উখিয়াবাসী উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছে। তাই প্রধান বিচারপতির কাছে আকুল আবেদন জানিয়ে মামলার বিষয়টি পূনরায় বিবেচনা করে সাজা থেকে মুক্তি দিয়ে জনগণের মাঝে ফিরে আসার সুযোগ দেওয়ার দাবী করেন।

সভায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক ও টেকনাফ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এইচ এম ইউনুছ বাঙালী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা জাফর আলম চৌধুরী, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জহির হোসেন এমএ,উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাফেজ আহমদ, সেন্টমার্টিনের চেয়ারম্যান নুর আহমদ, সদরের চেয়ারম্যান শাহাজান মিয়া, হ্নীলা চেয়ারম্যান এইচ কে আনোয়ার, বাহারছড়া চেয়ারম্যান মাও: আজিজ উদ্দিন, সাবরাং চেয়ারম্যান নুর হোসেন প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন